আজকের দিন তারিখ ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় কুড়িল ফ্লাইওভারে দুর্ঘটনায় নর্থ-সাউথের শিক্ষার্থী নিহত

কুড়িল ফ্লাইওভারে দুর্ঘটনায় নর্থ-সাউথের শিক্ষার্থী নিহত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২২ , ৪:০১ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  রাজধানীর কুড়িল বিশ্বরোড ফ্লাইওভারে দুর্ঘটনায় স্কুটিচালক নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতের নাম মাইশা মমতাজ মীম (২০)। তিনি নর্থ-সাউথে ইংরেজি বিভাগে ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার (১ এপ্রিল) আনুমানিক সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে দুপুরে  নিশ্চিত করেছেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ।

jagonews24

তিনি বলেন, ফ্লাইওভার থেকে ৩০০ ফিট সড়কে নামার সময় এ দুর্ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে একটি কাভার্ডভ্যানকে দেখা গেছে। ফুটেজ নিয়ে কাজ চলছে। মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

jagonews24

জাতীয় জরুরি সেবা-৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে যাওয়া খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সজল সরকার জাগো নিউজকে বলেন, সকাল সাড়ে ৭টার দিকে একজন পথচারী মীমকে রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৯৯৯ থেকে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।