আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ করোনায় রায়পুরে সাবেক চেয়ারম্যানের মৃত্যু, স্ত্রীসহ আক্রান্ত ৫

করোনায় রায়পুরে সাবেক চেয়ারম্যানের মৃত্যু, স্ত্রীসহ আক্রান্ত ৫


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২, ২০২১ , ১১:৩৬ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় আক্রান্ত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক মাস্টারের (৭৫) মৃত্যু হয়েছে। এছাড়াও তার স্ত্রী একই হাসপাতালে চিকিৎসাধীন ও মেয়ে-নাতি-নাতনিও বাড়িতে আইশোলেশানে রয়েছেন। রোববার বিকাল সাড়ে ৪টার সময় জেলা সদর সরকারি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে করোনার সংক্রমণ শুরু থেকে এ পর্যন্ত রায়পুরে ৯ জনের মৃত্যু হয়েছে। সরকারি হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ৬২ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৭ দশমিক ৭৫ শতাংশ হয় বলে নার্সরা জানান।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু জানান, গত ৬ দিন ধরে সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিক মাস্টার, তার স্ত্রী ও মেয়ে-নাতি নাতনিসহ ৬ জন করোনায় আক্রান্ত হন। পরে সিদ্দিক মাস্টার ও তার স্ত্রীকে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। গত ৪ দিন চিকিৎসাধীন থাকার পর রোববার বিকালে তিনি মারা যান। সিদ্দিক মাষ্টার ১৯৯৬ সালে ইউপি চেয়ারম্যান ও ২০০৩ সাল পর্যন্ত ৭ বছর বিএনপির ইউনিয়ন সাধারণ সম্পাদক এবং স্থানীয় উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
রাত ১০টায় তাকে তাদের মধ্যরায়পুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি আবুল খায়ের ভুঁইয়া ও উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।