আজকের দিন তারিখ ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য করোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

করোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৭, ২০২০ , ৭:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। টানা ২১ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মোহাম্মদ সেলিমের মৃত্যুতে মার্কেন্টাইল ব্যাংক পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিজ্ঞপ্তি দেওয়া হয়।

জানা গেছে, ২১ দিন আগে তিনি করোনাভাইরাস সংক্রমণ নিয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে সম্প্রতি তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

মোহাম্মদ সেলিমের জন্ম শরিয়তপুর জেলায়। স্নাতক শেষে তিনি ঢাকার রমনা ভবনে ‘সুমন ক্লথ স্টোর’ দিয়ে কাপড়ের ব্যবসা শুরু করেন। তিনি ইস্টার্ন প্লাজায় সেন্ট্রাল প্লাজার সত্ত্বাধিকারী। ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্য সিনথিয়া সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এবং গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারহোল্ডার। সামাজিক নানা কর্মকাণ্ডে সম্পৃক্ত এ ব্যবসায়ীর প্রতিষ্ঠিত আব্দুর রাজ্জাক অ্যান্ড মোহাম্মদ সেলিম ট্রাস্টি ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করা হতো।