আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন করণ জোহরের নতুন নায়িকা শানায়া

করণ জোহরের নতুন নায়িকা শানায়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৪, ২০২২ , ৪:৫২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউডে নতুন নায়ক নায়িকা লঞ্চ করতে করণ জোহরের জুরি মেলা ভার। মুক্তি পেতে চলেছে করণের প্রযোজনায় নতুন ছবি বেধড়ক। এই ছবির হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন শানায়া কাপুর, লক্ষ্য লালওয়ানি ও গুরফতেহ পিরজাদা।

বৃহস্পতিবার সেই ছবির ফার্স্টলুক প্রকাশ্যে আনলেন করণ জোহর। এই ছবির পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। আলিয়া থেকে শুরু করে জাহ্নবী, নতুন প্রজন্মের একাধিক নায়ক, নায়িকার সিনে জার্নি শুরু তার হাত ধরেই। এবার সেই তালিকায় নতুন নাম শানায়া কাপুর। সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া।

সিনে পরিবারের মেয়ে শানায়া এর আগে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছে। সম্পর্কে শানায়া হলেন সোনম কাপুর ও জাহ্নবী কাপুরের খুড়তুতো বোন। শানায়ার বিপরীতে দেখা যাবে লক্ষ্যকে। ছোটপর্দার জনপ্রিয় মুখ লক্ষ্য। ২০১৫ সালে অভিনয় জগতে পা রাখেন তিনি।

বেধড়কের পাশাপাশি করণ জোহরের প্রযোজনায় দোস্তানা টু ছবিতেও দেখা যাবে লক্ষ্য লালওয়ানিকে। লক্ষ্য ছাড়াও এই ছবির আরেক নায়ক গুরফতেহ পিরজাদা। ২০২০ সালে গিলটি ছবিতে ভিডিও জকি বিজয় প্রতাপ সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এছাড়াও ‘হাম ভি একেলে তুম ভি একেলে’ ও ‘ফ্রেন্ডস ইন ল’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে তিনটি ছবিই মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। দক্ষিণী অভিনেতা মেহেরিন কৌর পিরজাদার ভাই গুরফতেহ।