আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস পেলেন যারা

ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস পেলেন যারা


পোস্ট করেছেন: delwer master | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২২, ২০২৩ , ১১:০৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : দেশের বিনোদন জগতকে আরও বিকশিত করতে এবং ওটিটি ও অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মের শিল্পী, কনটেন্ট নির্মাতাদের স্বীকৃতি দিতে দ্বিতীয়বারের মতো যৌথভাবে দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি লিমিটেড আয়োজন করেছে ‘ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২২’। শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হয় এ আয়োজন।  ডিজিটাল প্ল্যাটফর্মের সেরা শিল্পী, কলাকুশলী ও কনটেন্ট নির্মাতাদের পুরস্কার দেওয়া হয় অনুষ্ঠানে। ইস্পাহানি টি লিমিটেডের জেনারেল ম্যানেজার ওমর হান্নান এবং দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম অনুষ্ঠানে তাদের বক্তব্যে বিজয়ীদের অভিনন্দন জানান এবং সামনের দিনগুলোতে এ শিল্পের ব্যাপক বিকাশের আশা প্রকাশ করেন। পপুলার, ক্রিটিকস ও ইন্ডিভিজুয়াল ডিজিটাল কনটেন্ট, এই তিন বিভাগে ২৭টি ক্যাটাগরিতে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। পপুলার বিভাগে শ্রেষ্ঠ অভিনেতা (পুরুষ) পুরস্কার পেয়েছেন আফরান নিশো (রেড রাম-চরকি), শ্রেষ্ঠ অভিনেতা (নারী) মেহজাবীন চৌধুরী (রেড রাম-চরকি), শ্রেষ্ঠ অভিনেতা (নেগেটিভ চরিত্র) নাসির উদ্দিন খান (সিন্ডিকেট-চরকি), শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা (পুরুষ) ইন্তেখাব দিনার (কারাগার-হইচই), সেরা পার্শ্ব অভিনেতা (নারী) সালহা খানম নাদিয়া (রেড রাম-চরকি)। এ বিভাগে শ্রেষ্ঠ পরিচালক (সিরিজ) সৈয়দ আহমেদ শাওকি (কারাগার), শ্রেষ্ঠ পরিচালক (ফিল্ম) ভিকি জাহেদ (রেড রাম), শ্রেষ্ঠ চিত্রগ্রাহক বরকত হোসেন পলাশ (কারাগার), শ্রেষ্ঠ ড্রামা/সিরিজ কারাগার। এছাড়া শ্রেষ্ঠ মেকআপ আর্টিস্ট আতিয়া রহমান (কারাগার), শ্রেষ্ঠ সম্পাদনা নুহাশ হুমায়ুন ও ফুয়াদ সৌরভ (পেট কাটা ষ-চরকি), শ্রেষ্ঠ চিত্রনাট্য নিয়ামত উল্লাহ মাসুম (কারাগার)।

ক্রিটিকস বিভাগে শ্রেষ্ঠ অভিনেতা (পুরুষ) চঞ্চল চৌধুরী (কারাগার), শ্রেষ্ঠ অভিনেতা (নারী) তাসনিয়া ফারিণ (কারাগার), শ্রেষ্ঠ পরিচালক ফিল্ম/ড্রামা/সিরিজ মোহাম্মদ তৌকির ইসলাম (শাটিকাপ-চরকি)। শ্রেষ্ঠ সুরকার ইমন চৌধুরী (টেকা পাখি, দুই দিনের দুনিয়া-চরকি), শ্রেষ্ঠ গায়ক মাশা ইসলাম (টেকা পাখি, দুই দিনের দুনিয়া), শ্রেষ্ঠ ব্যাকগ্রাউন্ড মিউজিক রুশলান রেহমান (কারাগার), শ্রেষ্ঠ গীতিকার খৈয়াম সানু সন্ধি (কথা ছিল, সিন্ডিকেট)।

ইন্ডিভিজুয়াল বিভাগে শ্রেষ্ঠ কনটেন্ট ক্রিয়েটর (শিক্ষা/সুস্থতা) এনায়েত চৌধুরী (কেন সবাই ২০২৩ সালে দুর্ভিক্ষ ও মহামন্দার ভয় করছে), শ্রেষ্ঠ কনটেন্ট ক্রিয়েটর (ক্রীড়া) নিয়ন অ্যান্ড অন (মিটিং ফুটবল সুপার হিরোস), শ্রেষ্ঠ কনটেন্ট নির্মাতা (বিনোদন/কমেডি) আরএনএআর (দ্য মাইটি চেয়ার), শ্রেষ্ঠ কনটেন্ট ক্রিয়েটর (ভ্রমণ) নাদির অন দ্য গো-বাংলা (দুই দেশকে ভাগ করেছে এই মরুভূমি), শ্রেষ্ঠ কনটেন্ট ক্রিয়েটর (কিডস) শামিমা শ্রাবনী (টুনটুনি), শ্রেষ্ঠ কনটেন্ট ক্রিয়েটর (ফুড অ্যান্ড রেসিপি) রাফসান দ্য ছোটভাই (ওয়ার্ল্ডস মোস্ট এক্সপেনসিভ স্টেক ইন মালয়েশিয়া)।

এছাড়া ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার গুটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২২ এপিপলস চয়েস অ্যাওয়ার্ড পেয়েছে চরকির সিরিজ পেট কাটা ‘ষ’। এবারের আয়োজনের প্রথমার্ধ সঞ্চালনা করেন আমিন হান্নান চৌধুরী ও নাজিবা বাশার। শেষাংশের সঞ্চালনায় ছিলেন রাফসান সাবাব ও তাহিয়া তাজিন খান আয়েশা। অনুষ্ঠানে অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও সোহানা সাবা একক নৃত্য এবং হৃদি শেখ ফিউশন নৃত্য পরিবেশন করেন। গান গেয়ে দর্শকদের মাতিয়ে তোলেন খৈয়াম সানু সন্ধি ও মাশা ইসলাম। এছাড়া উপস্থিত দর্শকদের জন্য বাড়তি বিনোদন হিসেবে ছিল প্রীতমের অসাধারণ পারফরম্যান্স।