আজকের দিন তারিখ ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ঐশ্বরিয়ার সংসার ভাঙার গুঞ্জন, কিসের ইঙ্গিত দিলেন অমিতাভ

ঐশ্বরিয়ার সংসার ভাঙার গুঞ্জন, কিসের ইঙ্গিত দিলেন অমিতাভ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১, ২০২৩ , ৪:১৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়েছে। ফের গুঞ্জন উড়ছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না ঐশ্বরিয়ার। শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে থাকছেন তিনি। শুধু তাই নয়, সংসার ভাঙার খবরও বাতাসে ভেসে বেড়াচ্ছে। গত ৪ সপ্তাহ ধরে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্বের বিষয়টি নিয়ে বিভিন্ন ধরনের খবর প্রকাশিত হলেও টুঁ-শব্দটি করেননি কেউ-ই। চুপ রয়েছেন ঐশ্বরিয়াও। বচ্চন পরিবার ও ঐশ্বরিয়ার নীরবতা সংসার ভাঙনের খবরের আগুনে ঘি হিসেবে কাজ করে। অবশেষে এ বিষয়ে কিছুটা নীরবতা ভাঙলেন অমিতাভ বচ্চন।

কেবিসির মঞ্চে অমিতাভের মুখে শোনা যায় ঐশ্বরিয়ার প্রসঙ্গ। কেবিসির হটসিটে আপাতত বিগ বি-র মুখোমুখি খুদে প্রতিযোগিরা। নতুন এপিসোডে গুজরাটের কিশোরী প্রতীক্ষা শেঠির সঙ্গে গেম খেলার সময় ঐশ্বরিয়ার প্রসঙ্গ ওঠে।

শব্দ দুটোর অর্থ জানার পর অমিতাভ বচ্চন বলেন, ‘এটা তুলু ভাষার শব্দ তাই তো! আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে তুলু ভাষা শেখানোর জন্য। আজ রাতে বাড়ি ফিরে এই দুটো শব্দ বলব। কারণ আমার বহুরানি (পুত্রবধূ) হলো তুলু। ওর উদ্দেশে তো শব্দ দুটো বলতে পারব না, তবে বলব এই দুটো শব্দ আজ শিখেছি।’

অমিতাভের বক্তব্য থেকে এটা পরিষ্কার যে, ঐশ্বরিয়া রায় বচ্চন শ্বশুরবাড়িতেই রয়েছেন এবং সংসার ভাঙার খবরটি নিছকই গুঞ্জন। যদিও এ বিষয়ে এখনো পরিষ্কারভাবে বক্তব্য দেননি কেউ-ই।