আজকের দিন তারিখ ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড এবার বাস্কেটবল তারকার সঙ্গে নেইমার

এবার বাস্কেটবল তারকার সঙ্গে নেইমার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ২:৫১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Neymarঅনলাইন স্পোর্টস ডেস্ক: ফুটবলের ব্যস্ততা নেই। খেলছেন না কোপা আমেরিকায়। অবসর সময়টা যুক্তরাষ্ট্রে বেশ উপভোগই করছেন নেইমার। নিউইয়র্কে জীবনে প্রথমবার বেসবল অনুশীলন, পপ তারকা জাস্টিন বিবারের বাড়িতে ফুটবলে মেতে ওঠা, এক সঙ্গে ব্রাজিল-ইকুয়েডর ম্যাচ দেখার পর এবার বাস্কেটবল তারকার সঙ্গে সময় কাটালেন ব্রাজিলিয়ান সেনসেশনকে।

বোঝাই যাচ্ছে, আমেরিকার মাটিতে মনে রাখার মতো মুহূর্ত পার করছেন বার্সেলোনা তারকা। রোববার (৫ জুন) ক্যালিফোর্নিয়ার পাসাডেনায় শতবর্ষী কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করে ব্রাজিল। পপ তারকা বিবার ও অভিনেতা জ্যামি ফক্সের সঙ্গে গ্যালারিতে বসেই দলের এমন পারফরম্যান্সের সাক্ষী হন নেইমার।

পাসাডেনা থেকে অকল্যান্ডে গিয়ে বাস্কেটবলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ম্যাচ উপভোগ করেন নেইমার। ক্লিভল্যান্ড ক্যাভালায়ার্সের বিপক্ষে ফাইনালের গেম টু-তে ১১০-৭৭ ব্যবধানে জিতে লিড নেওয়ার পরই ব্রাজিলিয়ান অধিনায়ককে ভিআইপি অভ্যর্থনা জানায় ওয়ারিয়র্স।

যার বেশ কিছু ছবি নিজেদের অফিসিয়াল টুইটার পেজে আপলোড করে ওয়ারিয়র্স। আমেরিকার বাস্কেটবল তারকা স্টিফেন কুরি সহ আরো বেশ কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে ক্লাব জার্সি আদান-প্রদান করেন নেইমার।

ম্যাচ শেষে বিজয়ী ওয়ারিয়র্সের টুইটার পেজে তাদেরকে অভিনন্দন জানানোর পাশাপাশি কুরি-বারবোসাদের সঙ্গে চমৎকার সময় অতিবাহিত করেন ২৪ বছর বয়সী ফরোয়ার্ড।

বার্সা তারকার সঙ্গে এবারই প্রথম জার্সি আদান-প্রদান করেননি স্টিফেন কুরি। কিন্তু তার ‘এমএসএন’ ত্রয়ীর (মেসি-সুয়ারেজ-নেইমার) সব জার্সি সংগ্রহ করতে এখনো লুইস সুয়ারেজ বাকি!

ভিডিও:
https://youtu.be/n_irwO5Rqhs