আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ঈদে মুক্তি পাবে সিয়াম-পূজার ‘শান’

ঈদে মুক্তি পাবে সিয়াম-পূজার ‘শান’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৯, ২০২২ , ৩:৪৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  কয়েক দফা মুক্তির তারিখ পেছানোর পর অবশেষে ‘শান’ সিনেমার নতুন মুক্তির ঘোষণা এলো। বহুল আলোচিত এ সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে বলে জানান নির্মাতা এম রাহিম। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। নির্মাতা জানান, সামনের রোজার ঈদে মুক্তি দেওয়া হবে ‘শান’।

সিয়াম বলেন, ‘অবশেষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে, খবরটা শুনে খুবই আনন্দিত হয়েছি। বাজেট, গল্প ও কলাকুশলী—সব মিলিয়ে ঈদে মুক্তি পাওয়ার মতোই ছবি। আমরা সব সময় চেয়েছি, এমন একটি ছবি বড় কোনো উৎসবে মুক্তি দেওয়ার। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর আমাদের ইচ্ছা পূরণ হতে চলেছে। দর্শকদের অনুরোধ করছি, আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন ও ভালো-মন্দ জানাবেন।’ সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ ছবিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস, তাসকিন রহমান প্রমুখ।

করোনার কারণে দীর্ঘদিন আটকে থাকার পর গত মাসে (৭ জানুয়ারি) মুক্তি পাওয়ার কথা ছিল এম রাহিমের ‘শান’। ওই সময় বহুল আলোচিত ছবিটির প্রধান দুই অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও পূজা চেরী প্রচার-প্রচারণায় অংশও নিয়েছিলেন। ঢাকাসহ সারা দেশ ‘শান’-এর পোস্টার-ব্যানারে ছেয়ে যায়। কিন্তু ওমিক্রনের প্রকোপ বেড়ে যাওয়ায় ছবিটির মুক্তি স্থগিত করে প্রযোজনা সংস্থা ফিল্মম্যান।