আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস ইঞ্জুরিতে মেসি, খেলবেন না লিগ ওয়ানের ম্যাচ

ইঞ্জুরিতে মেসি, খেলবেন না লিগ ওয়ানের ম্যাচ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৮, ২০২২ , ১১:৫৫ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে বেনফিকার বিপক্ষে ম্যাচে পুরো ম্যাচ না খেলে মাঠ ছাড়ার পর থেকেই গুঞ্জন ছিলো মেসির চোট নিয়ে। সত্যি হয়েছে সেই গুঞ্জনই। চোটের কারণে আজ শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে রাঁসের বিপক্ষে খেলতে পারবেন না মেসি। সামনেই বিশ্বকাপ। তাই মেসির চোটের গুঞ্জনের পরপরই ভক্ত সমর্থকদের মনে শংকাটা বেশিই দেখা দিয়েছিলো। তবে ভক্তদের জন্য স্বস্তির খবর হচ্ছে মেসির কাফ ইঞ্জুরি খুব বেশি গুরুতর নয়। আজকের ম্যাচ না খেললেও রোববার থেকেই অনুশীলন করতে পারবেন মেসি।
মেসির চোটে পড়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন পিএসজির কোচ ক্রিস্টোফে গালতিয়ের। শুক্রবার (৭ অক্টোবর) সংবাদ সম্মেলনে তিনি জানান, মেসি ইঞ্জুরিতে পড়েছেন। কাফ ইঞ্জুরির কারণে শনিবার শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে রাঁসের বিপক্ষে মাঠে নামতে পারবেন না মেসি। মেসির কাফ ইঞ্জুরি তেমন বেশি গুরুতর নয় জানিয়ে গালতিয়ের বলেন, ‘তাকে (মেসি) চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠ থেকে তুলে নেওয়া হয়েছিল, কারণ তার পায়ের কাফে কিছুটা সমস্যা হয়েছিল। তবে আগামী রোববারই অনুশীলনে ফিরবে সে।’
এদিকে আজ রাতে রাঁসের বিপক্ষে শুধু মেসিই নয়, দলের আরেক বড় তারকা কিলিয়ান এমবাপ্পের মাঠে নামা নিয়েও রয়েছে শঙ্কা। ইঞ্জুরি নয়, এমবাপ্পে গলার সংক্রমণে ভুগছেন বলেই তাকে মাঠে নামানো হবে কিনা তা নিয়ে নিশ্চিত করে বলেননি। এমবাপ্পে যদি শেষ পর্যন্ত মাঠে না নামতে পারেন তাহলে তার পরিবর্তে ২০ বছর বয়সী হুগো একিতিকের সুযোগ পেতে পারেন পিএসজির শুরুর একাদশে, এমনটিই জানিয়েছেন গালতিয়ের।