আজকের দিন তারিখ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অসুস্থ শিশুর জন্য সাহায্য চেয়ে কটাক্ষের মুখে রিয়া

অসুস্থ শিশুর জন্য সাহায্য চেয়ে কটাক্ষের মুখে রিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৩, ২০২১ , ২:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  এক অসুস্থ শিশুর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন করে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। নায়িকার আবেদনে সাড়া দিয়ে অনেকে যেমন শিশুটিকে সাহায্য করার আশ্বাস দেন, তেমনই অনেকে করেন কুরুচিকর মন্তব্য। খবর আনন্দবাজারের। ভিডিও পোস্ট করে রিয়া জানিয়েছিলেন, স্পাইনাল মাস্কিউলার আট্রোফি নামে একটি বিরল রোগে ভুগছে এই শিশু। তাকে সুস্থ করে তোলার জন্য ১৬ কোটি টাকা প্রয়োজন।

রিয়ার এই ভিডিও দেখার পরে নেটবাসীর একাংশের বক্তব্য, নিজের ভাবমূর্তি ঠিক রাখতেই এ ধরনের কাজ করছেন রিয়া। একজন প্রশ্ন করেছেন, ‘আপনিও সমাজ সেবা শুরু করলেন?। অন্য একজন লিখেছেন, ‘আপনি এসব ছাড়ুন।’ জনৈক নেটাগেরিক আবার রিয়াকে ‘সিম্প্যাথি কুইন’ তকমা দিয়েছেন। বরাবরের মতোই এবারও কোনো কুমন্তব্যের জবাব দেননি রিয়া। এই ধরনের ট্রোল, কটাক্ষ থেকে নিজেকে বাঁচাতেই কি ইনস্টাগ্রামে জন্মদিন পালনের কোনো ছবি বা ভিডিও দেননি অভিনেত্রী। বৃহস্পতিবার ছিল নায়িকার জন্মদিন।

এর আগে সম্প্রতি প্রয়াত প্রেমিক সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে তার উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছিলেন রিয়া। সেখানেও একই ধরনের কটূক্তি ধেয়ে এসেছিল অভিনেত্রীর দিকে। কারণ, অনেকে সুশান্তের মৃত্যুর জন্য তাকেই দায়ী করে।