আজকের দিন তারিখ ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অর্ধশতাধিক নতুন গানে কন্ঠ দিলেন ইমন খান

অর্ধশতাধিক নতুন গানে কন্ঠ দিলেন ইমন খান


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৭, ২০২১ , ১০:১৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : দীর্ঘ বিরতীর পর গানে ফিরলেন ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ খ্যাত জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন খান। ফিরেই ব্যাপক ব্যস্ত তিনি। গানের ভয়েস দিয়ে চলেছেন একের পর এক। এরই মধ্যে বিভিন্ন কোম্পানির নতুন প্রায় অর্ধশতাধিক গেয়েছেন। এ নিয়ে ব্যাপক উৎসাচ্ছিত এই কন্ঠশিল্পী। দেশের বর্তমান পরিস্থিতির এ সময়ে সত্যিই তার জন্য এটা অনেক বড় পাওয়া। এমনটা মনে করছেন তিনি নিজেও।

তিনি বলেন, করোনা এবং বাড়ির কাজ এ সাথেই পরেছিলো, তাই অনেকদিন নতুন গান থেকে দূরে ছিলাম। লকডাউন উঠে যাওয়ার পর আবারো গানে ফিরেছি। এরই মধ্যে অনেকগুলো গানের কাজ শেষ হয়েছে। আরো কিছু নতুন গানের প্লানিং চলছে। সেগুলোও অচিরেই শেষ করবো। গানের বাজারের এই সময়ে আমার কাজের যে ব্যস্ততা সত্যিই এটা নিয়ে আমি অনেক আনন্দিত। দেশের বড় বড় অডিও কোম্পানিসহ ছোট ছোট অনেক কোম্পানির সাথেই কাজ করা হচ্ছে।

এরই মধ্যে ৪০ টির মতো নতুন গানের ভয়েস দিয়েছি। আরো কিছু কথা চলছে। এক সাথে অনেকগুলো কাজ করছি তাই প্রতিটা কাজকেই বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি। গীতিকার এবং সুরকাররাও অনেক যত্নে কাজ করছেন। প্রতিটি গান আশা করছি সবার ভালো লাগবে। প্রতিটি গানই মিউজিক ভিডিওসহ বাজারে আসছে। গানগুলো সম্পর্কে বিস্তারিত পরে জানাবো।