আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অভিনেত্রীর সঙ্গে প্রেম আর নয়!

অভিনেত্রীর সঙ্গে প্রেম আর নয়!


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১২, ২০১৬ , ১২:২২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Ranbirঅনলাইন বিনোদন ডেস্ক: কাপুর খানদানের সন্তান রণবীর কাপুর। তার ওপর আবার বলিউডের সুদর্শন নায়কদের তালিকায় প্রথমদিকেই রয়েছেন তার নাম। বলিউড ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সাধারণ নারী ভক্ত সবাই তার প্রেমে পাগল।

কিছুদিন আগেই অভিনেত্রী প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়েছেন বলিউডের এই অভিনেতা। তার আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। এমনকি তার অভিনীত প্রথম ‘সাওয়ারিয়া’র সহশিল্পী সোনম কাপুরের সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু কোনোটিই শেষ পর্যন্ত স্থায়ী হয়নি।

এদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী কঙ্গনা রাণৌতের সঙ্গেও না-কি তার মন দেওয়া নেওয়া চলছে। এ ছাড়া ভারতী মালহোত্রা নামে দিল্লীর একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন বলে শোনা গিয়েছিলো। যদিও এসব গুঞ্জন শুনে ভীষণ ক্ষিপ্ত ৩৩ বছর বয়সী এই অভিনেতা। শেষ পর্যন্ত সব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, রণবীর নাকি পণ করেছেন বলিউডের কোনো অভিনেত্রীর সঙ্গে আর প্রেম করবেন না। এর আগে বলিউড অভিনেতা শহিদ কাপুর এই পণ করেছিলেন। কারিনা কাপুর খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আর কোনো অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াননি তিনি। এরপর দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন তিনি।