আজকের দিন তারিখ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ১৬ পেট্রোল বোমাসহ অস্ত্র উদ্ধার, আটক ১৫

১৬ পেট্রোল বোমাসহ অস্ত্র উদ্ধার, আটক ১৫


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৬:৩২ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


1কাগজ অনলাইন প্রতিবেদক: আশুগঞ্জে পুলিশ ও র‌্যাবের অভিযানে ১৬টি পেট্রোল বোমা ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে।

রোববার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার আশুগঞ্জ বাজারের সোনালী ব্যাংকের সামনের গলির শ্যামল মিয়ার দ্বিতলা বাসা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আশুগঞ্জ বাজারের শ্যামল মিয়ার বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় দুই তলা বাসার ছাদসহ বিভিন্ন স্থান থেকে প্রায় পাঁচ শতাধিক টেঁটা উদ্ধার করা হয়। পরে পুলিশ পেট্রোল বোমার বোমা দেখতে পেয়ে র‌্যাব সদস্যদের খবর দেয়। র‌্যাব এসে ওই বাড়ির সিঁড়ির রুমের পাশ থেকে তাজা ১৬টি পেট্রোল বোমা উদ্ধার করে। বাসার ভিতরে তল্লাশি চালিয়ে ধর্মীয় বই, চাইনিজ কুড়াল, রাম দাসহ বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহজনক ১৫ জনকে আটক করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়ির সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১৬ টি পেট্রোল বোমা ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এলাকার পরিবেশ শান্ত রাখার জন্য এই অভিযান অব্যাহত থাকবে।