আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ সিরাজগঞ্জে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ১১:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


full - Copyসিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গা ও রায়গঞ্জ উপজেলা থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজন মানসিক প্রতিবন্ধী রয়েছে।

সোমবার (৬ জুন) সকালে সলঙ্গা থানার চরিয়া মধ্যপাড়ার একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় মানসিক প্রতিবন্ধী (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে রোববার (৫ জুন) রাতে ধামাইনগর বাজারের উত্তরপাশে একটি সেচ পাম্পের বোডিংয়ের ভেতর থেকে আরেক ব্যক্তির (৪৪) মরদেহ উদ্ধার করা হয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মানসিক প্রতিবন্ধী ওই যুবকটিকে চড়িয়া এলাকায় রোববারই প্রথম দেখা যায়। তিনি শারীরিকভাবেও অসুস্থ ছিলেন। সোমবার ভোরে স্থানীয়রা তাকে ডোবার পানিতে নেমে খেলা করতে দেখেন।

পরে সাড়ে ৭টার দিকে ওই ডোবাতেই তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

অপরদিকে, রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, রোববার সন্ধ্যার আগে ধামাইনগর বাজারের উত্তরপাশে একটি সেচ পাম্পের বোর্ডিয়ের প্রায় ১৫ ফুট নিচে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন।

খবর পেয়ে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার প্রক্রিয়া শুরু করে। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর মরদেহটি উদ্ধার করা হয়। সোমবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, মরদেহের পরণে লুঙ্গি ও গায়ে পাঞ্জাবী ছিল। ধারণা করা হচ্ছে, ১০/১২ দিন আগে তাকে হত্যা করে সেচ পাম্পের ওই বোডিংয়ের নিচে ফেলে রাখে দুর্বৃত্তরা।