আজকের দিন তারিখ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের দাবি

সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের দাবি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ৩:৫৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


Rajshahi-humanরাজশাহী: ঘোষিত বাজেট ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে সমন্বয় রেখে রাজশাহী মহানগরীর সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে প্রধানমন্ত্রীর কাছে দাবি করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নেতারা। একই সঙ্গে সাগর-রুনিসহ দেশের সব সাংবাদিক হত্যার বিচার ও নির্যাতন বন্ধেরও দাবি জানিয়েছেন তারা।

শুক্রবার (০৩ জুন) রাজশাহী মহানগরীর শহীদ কামারুজ্জামান চত্বরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) যৌথভাবে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে নেতারা এসব দাবি জানান।

প্রথমত বিএফইউজে নেতারা শহীদ এএইচএম কামারুজ্জামানের স্মৃতিফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

নেতারা বলেন, অন্য পেশার মানুষের তুলনায় সাংবাদিকরা সবসময়ই অবহেলিত। অন্যরা নির্যাতিত হলে বিচার হয়। কিন্তু সাংবাদিক নির্যাতনের বিচার হয় না।

মানবববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদের সভপাতিত্বে বক্তব্য রাখেন- বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীসহ অারও অনেকে।

সামাবেশ পরিচালনা করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাাদক মামুন-অর-রশিদ।

এছাড়া কর্মসূচিতে রাজশাহী ছাড়াও চট্টগ্রাম, কক্সবাজার, নারায়নগঞ্জ, ময়মনসিংহ, খুলনা, যশোর, বগুড়া ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের নেতারা অংশ নেন।