আজকের দিন তারিখ ৪ মার্চ, ২০২১, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
জাতীয় সাংবাদিককে চাপা দেওয়া সেই বাসের হেলপার আটক

সাংবাদিককে চাপা দেওয়া সেই বাসের হেলপার আটক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৯, ২০২১ , ১১:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :   রাজধানীর নর্দায় ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধরকে বাস চাপা দেওয়ার ঘটনায় ঘাতক বাসের হেলপার মাছুমকে ঝালকাঠির নলছিটি থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ঘটনার পর পালিয়ে ঝালকাঠি চলে গিয়েছিলেন তিনি। ঘাতক বাস চালককে ধরতেও অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি বিকেল ৪টার দিকে অফিস শেষে মোটরসাইকেল চালিয়ে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। পথে ৪টা ২০ মিনিটে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কিছুদূর টেনে নিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে প্রথমে বারিধারা জেনারেল হাসপাতালে নেয় হয়। এরপর অবস্থা গুরুতর হলে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তিনি মারা যান।

নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্ৰামে। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। ২০১১ থেকে ইন্ডিপেন্ডেন্টে এবং ২০১৪ থেকে ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কাজ করছেন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সহকর্মীরা।