আজকের দিন তারিখ ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ শেখ হাসিনা কাউকে ভয় পান না : পাপন

শেখ হাসিনা কাউকে ভয় পান না : পাপন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ৯, ২০২৩ , ৪:০১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


কিশোরগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন বলেছেন, ‘বঙ্গবন্ধু পাকিস্তানিদের ভয় পাননি, আর তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা কাউকে ভয় পান না। আমরা তারই কর্মী। আমরা যা করছি তা কারও বিরুদ্ধে না, অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে। এ সরকারের অধীনে সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’
বৃহস্পতিবার বেলা ১১টায় কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
পাপন বলেন, ‘সারাদেশে বিএনপির তৃতীয় দফা হরতাল অবরোধ কর্মসূচি দিয়ে নিজেরাই মাঠে নেই। সন্ত্রাস নৈরাজ্যের জন্যই এসব কর্মসূচি দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করাই তাদের মূল উদ্দেশ্য।’ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এখনই নির্বাচনের প্রস্তুতি নিন। কয়েকদিনের মধ্যেই তফসিল ঘোষণা হবে। নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমে কাজ করুন। সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব মোল্লা শাখাওয়াত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর প্রমুখ।
শান্তি সমাবেশে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষকলীগসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।