আজকের দিন তারিখ ২৫ অক্টোবর, ২০২০, রবিবার, ৯ কার্তিক, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন শুভ জন্মদিন সানি আজাদ

শুভ জন্মদিন সানি আজাদ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৫, ২০২০ , ১২:২৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। সাংবাদিকতার পাশাপাশি বর্তমানে গানের জগতেও বেশ আলোচিত। একের পর এক গান প্রকাশ করে কুড়াচ্ছেন প্রসংশা। গত তিন বছরে বিভিন্ন কোম্পানি থেকে তার গান প্রকাশ হয়েছে ২২টি। এর মধ্যে বেশ ক’টি গান আলোচনা এবং শ্রেুাতাদের ব্যাপক ভালোবাসা অর্জন করেছে। সাম্প্রতিক ‘আমার যেদিন মরণ হবে’ শিরোনামের একটি গান মিলিয়নের পথে। এ ছাড়াও উল্লেখ্যযোগ্য গানের মধ্যে রয়েছে-‘দুই জীবন’, ‘আঁধার’,‘অনলাইনে বিয়া’, ‘প্রেমে কেন এত জ¦ালা’, ‘বেবী’, ‘তোর কারণে মরণ আমার’। কাজ করেছেন দেশের স্বানামধন্য সুরকার-গীতিকার এবং সঙ্গীত পরিচালকদের সাথে। বর্তমানে আরো ৪টি গানের কাজ চলছে।

আজ তার জন্মদিন। তবে জন্মদিনের কোন উৎসব নেই। অন্যান্য দিনের মতো স্বাভাবিকভাবেই দিনটি কাটাচ্ছেন তিনি। এমনটাই জানালেন সানি। বললেন, আমি আপনাদের দোয়া ভালোবাসার সানি আজাদ। সব সময় আপনাদের ভালোবাসা চাই। সামনের কাজগুলোও যেন ভালো কিছু করতে পারি সে জন্য সবার দোয়া কামনা করছি।

সানি আজাদ দৈনিক ভোরের কাগজ’র বৈকালিক পত্রিকা দৈনিক দিনের শেষে’র ফ্যাশন এবং বিনোদন পাতার দায়িত্বে আছেন। দিনের শেষে পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।