আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাইফ স্টাইল রমজানে আমারি ঢাকার বিশেষ আয়োজন

রমজানে আমারি ঢাকার বিশেষ আয়োজন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ৬:৪৮ অপরাহ্ণ | বিভাগ: লাইফ স্টাইল


amariকাগজ অনলাইন ডেস্ক: আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে রকমারি ইফতার ও সেহরির আয়োজন নিয়ে প্রস্তুত গুলশানের বিলাসবহুল হোটেল ‘আমারি ঢাকা’।

সেহরির পাশাপাশি রোজাদারের ইফতার সন্ধ্যাকে আরো মনোরম করে তুলতে আমারি ঢাকার বিভিন্ন আউটলেটে থাকছে নানা আয়োজন।

আমারি ঢাকার অল ডে ডাইন রেস্টুরেন্ট আমায়া ফুড গ্যালারিতে থাকছে ৪টি এশিয়ান লাইভ কুকিং স্টেশন, যেখানে সেহরি ও ইফতারের বিশেষ আয়োজন থাকবে।

লেভেল ১৩ তে অবস্থিত আমায়া রেস্টুরেন্টে বিশেষ ধরনের প্লাটার এর পাশাপাশি থাকবে প্রত্যাহিক ইফতার আয়োজন। যার মধ্যে রয়েছে- ছোলা, পিয়াজু, আলুর দম, বেগুনি, শাহী হালিম সহ এশিয়ান, মধ্যপ্রাচ্য, আরবীয় এবং পার্শিয়ান খাবার। সেই সঙ্গে বিভিন্ন ধরনের কোমল পানীয়। ইফতারের শেষে আকর্ষণীয় সব আরবীয় এবং কন্টিনেন্টাল ডেজার্ট। এসব খাবার উপভোগ করা যাবে মাত্র ৩১৬৩ টাকায়।

আমারির ক্যাসকেড লবি লাউঞ্জে থাকবে ২২৭৭ টাকায় মুখরোচক ইফতারির সুব্যবস্থা। পরিবারের সদস্যদের নিয়ে এখানে দারুণ পরিবেশে ইফতার করা যাবে। এখানে ইফতার মেন্যুতে রয়েছে চিকেন বিরিয়ানি, চিকেন মালাই, কাবাব, আমারি স্পেশাল হালিম, ব্যতিক্রমী মিষ্টান্ন, উন্নত খেজুর, বিভিন্ন ধরনের জ্যুস, শরবত, লাচ্ছি প্রভৃতি।

ঘরে বসে বা বিভিন্ন অভ্যন্তরীণ অফিসিয়াল জমায়েতে আমারি ঢাকার ফুড টেস্ট করার জন্য ক্যাসকেড লবি লাউঞ্জের আকর্ষণীয় ইফতার বক্স মিলবে ২০৮৭ টাকায়।

এছাড়াও আমারি ঢাকার ব্যাংকুয়েট হল (ইডেন গ্র্যান্ড বলরুম) এবং মিটিং রুম (আঙ্কিতা, কারিশমা)-তে মনোরম পরিবেশে বিভিন্ন কর্পোরেট ইফতার পার্টি কিংবা ব্যক্তিগত ইফতার পার্টি উদযাপন করা যাবে। ৪টি স্পেশাল ইফতার ভেন্যুর মধ্যে ব্রোঞ্জ ২৫২৮ টাকায়, সিলভার ৩১৬১ টাকায়, গোল্ড ৩৫৪০ টাকায় এবং ডায়মন্ড ৩৭৯৩ টাকায়। সিলভার এবং ডায়মন্ড ভেন্যুর ক্ষেত্রে ২০০ জন বা তার বেশিজন এর জন্য ভেন্যুতে থাকবে ডিসকাউন্ট অফার।