আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ব্রিজ ভেঙে ২ ট্রাক খাদে, যান চলাচল বন্ধ

ব্রিজ ভেঙে ২ ট্রাক খাদে, যান চলাচল বন্ধ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ২:৩২ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


image1রাজশাহী: রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে একটি বেইলি ব্রিজ ভেঙ্গে দুটি ট্রাক গভীর খাদে পড়ে গেছে। এ ঘটনায় রাজশাহী-প্রেমতলী-বিদিরপুর- গোদাগাড়ী-চাঁপাইনবাবগঞ্জ রুটে যান চলাচল বন্ধ রয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ বাইপাস মহাসড়কের বসন্তপুরে একটি সড়ক দুর্ঘটনার পর বাইপাস সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে ঢাকা ও রাজশাহী থেকে ছেড়ে যাওয়া যানবাহনগুলি ভেতর পথে রাজশাহী-প্রেমতলী-বিদিরপুর রুটে চলাচল শুরু হলে একটি সিমেন্টবাহী বড় ট্রাক উঠামাত্রই ব্রিজটি দেবে যায়।

এরই মধ্যে আরেকটি সিমেন্টবাহী ১০ চাকার ট্রাক ব্রিজটির উপর উঠে পড়লে দুটি ট্রাকই ব্রিজ ভেঙ্গে নিচে পড়ে যায়।

এদিকে এই দুর্ঘটনা সম্পর্কে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, ঢাকা-রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বসন্তপুরে ভোরের দিকে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি সরানোর সময় চাঁপাইনবাবগঞ্জগামী যানবাহনগুলি প্রেমতলী-বিদিরপুর-পথে গেলে হরিশংকরপুর নামের স্থানে থাকা বেইলি ব্রিজটি ভেঙ্গে পড়ে।

এতে চালক ও হেলপারসহ তিনজন আহত হয়। ফলে এই সড়কটিতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

ওসি জানান, বেইলি ব্রিজটি ভেঙ্গে পড়ার ঘটনাটি সড়ক ও জনপথ বিভাগকে জানানো হয়েছে। তারা ফর্ক লিফট এনে ট্রাক দুটি খাদ থেকে তুলে ব্রিজটি চালু করবে বলে জানান তিনি।