আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২০


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


download1ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের আহরন্দ এলায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন- রতন সাহা (৪৫), শামীম মিয়া (১২), তারেক রহমান (২২), জয়নাল মিয়া (২৫), শুক্কুর মিয়া (৫৫), আসমা বেগম (২৫), মুন্না (৩০) ও হোসনা বেগম (৬০)। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও আহত যাত্রীরা জানান, দুপুরে জেলার আশুগঞ্জ গোলচত্বর থেকে দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস কসবা উপজেলার কুটি বাস স্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যায়। পথিমধ্যে বাসটি সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের আহরন্দ এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

এ সময় বাসটির সড়কের পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে লাগে। এতে বাসের ভেতর থাকা অন্তত ২০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল নিয়ে আসে।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।