আজকের দিন তারিখ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বুবলীকে অনুসরণ করছে, চলছে হত্যার চেষ্টা!

বুবলীকে অনুসরণ করছে, চলছে হত্যার চেষ্টা!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২, ২০২১ , ১১:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  আত্মরক্ষায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। যার নম্বর ১৯১৭। গত শুক্রবার রাতেই থানায় হাজির হয়ে জিডিটি করেন তিনি। এ সময় তার সঙ্গে ছোট ভাই ও বাবা ছিলেন। বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এ নিয়ে নিজের ফেসবুকে লম্বা স্ট্যাটাসও দিয়েছেন এ নায়িকা। তিনি শঙ্কা করছেন, সার্বক্ষণিক কেউ তার গতিবিধি অনুসরণ করছে। কে বা কারা তাকে হত্যাচেষ্টায় লিপ্ত সেটি কিছুটা আঁচ করতে পেরেছেন এ নায়িকা। তবে নির্দিষ্ট কারো নাম এখনই বলতে চান না।

অভিযোগ করে একটি সংবাদমাধ্যমকে বুবলী বলেন, দুর্ঘটনার পুনরাবৃত্তি ঘটা কোনো স্বাভাবিক বিষয় নয়। ২৪ ফেব্রুয়ারি রাতে যখন প্রথমবার ওই ঘটনার শিকার হই, তখন মনকে সান্ত্বনা দিয়েছিলাম, এটা বোধহয় কোনো দিগ্ভ্রান্ত ড্রাইভারের কাজ। কিন্তু একই ঘটনা যখন ২৫ ফেব্রুয়ারি রাতেও ঘটল, তখন আর কাকতালীয় মনে হয়নি। বুঝতে পেরেছি আমাকে হত্যা করার জন্যই কেউ মিশনে নেমেছে।’

আপনি কি কাউকে সন্দেহ করছেন? উত্তর বুবলী বলেন, ‘অনেকদিন ধরেই আমি নানাভাবে নানাকিছু বুঝতে পারছি। যেহেতু আমার কাছে কোনো প্রমাণ নেই তাই স্পেসিফিক কারও নাম বলতে চাই না। এদিকে শাপলা মিডিয়া প্রযোজিত ‘চোখ’ সিনেমায় অভিনয় করছেন বুবলী। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব ও জিয়াউল রোশান। সিনেমাটি পরিচালনা করছেন আসিফ ইকবাল জুয়েল। নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণের পর বিএফডিসিতে চলছে এ সিনেমার কাজ।