আজকের দিন তারিখ ১ মার্চ, ২০২১, রবিবার, ১৬ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
ফ্যাশন ফ্যাশনে আবার ফিরে আসছে জুসি কূটুয়ার ট্র্যাকস্যুট

ফ্যাশনে আবার ফিরে আসছে জুসি কূটুয়ার ট্র্যাকস্যুট


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৯, ২০১৬ , ৭:৩৫ অপরাহ্ণ | বিভাগ: ফ্যাশন


fashionকাগজ অনলাইন ডেস্ক: ২০০০ সালের দিকে বেশ জনপ্রিয় ট্রেন্ডগুলোর মধ্যে একটি ছিল ট্রাকস্যুট। পরবর্তীতে ফ্যাশন বিশ্বে ম্যাচিং আইটেমের পরিমাণ দিন দিন কমে আসে। ২০১৪ সালে জুসি কূটুয়ার’ এর মালিকরাই কেবল বেঁচে আছেন এবং আমেরিকার সকল বুটিকস থেকেই এর চিহ্ন মুছে গেছে। এজন্য কিম কার্দাসিয়ানকেও হয়তো এখন আর ট্র্যাকস্যুটে দেখা যায় না।

ডাব্লিউ.ডাব্লিউ.ডি. এর মত অনুযায়ী, জুসি কূটুয়ার চুক্তিবদ্ধ হতে যাচ্ছে ব্লুমিংডেল’স এর সঙ্গে। এরপর তারা আবার চালু করতে যাচ্ছে নির্দিষ্ট কিছু ডিজাইনারের লো-রাইজ ভেলর প্যান্টস এবং এর সাথে ম্যাচিং জিপ-আপ জ্যাকেট।

ব্লুমিংডেল’স এর চেয়ারম্যান ফ্র্যাঙ্ক ডোরফ বলেন, ‘জুসি হচ্ছে অ্যাথ-লেইজারের জনক যে ট্রেন্ডটি আমাদের কাস্টমারদের খুব প্রিয় এবং ২০১৬ এর ফল কালেকশনে এর গুরুত্বপূর্ণ প্রভাব ছিল।’ যদিও জুসি কূটুয়ার ব্র্যান্ডটি ট্র্যাকস্যুটের জনক না, তবে ২০০৪ এর দিকে এই ট্রাকস্যুট এতই জনপ্রিয় ছিল যে প্রায় সব সেলিব্রেটি এটি পরিধান করেছিল।

ব্লুমিংডেল’স এর শপে এবং অনলাইন শপে ইতোমধ্যে এটি চলে এসেছে। আপনি চাইলে জুসি কূটুয়ার এর স্লিম ফ্লেয়ার স্টাইলের প্যান্টস কিনতে পারবেন ৮৮ মার্কিন ডলারে এবং হুডি কিংবা কলার জ্যাকেট ১০৮ ডলারে।