আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৮:৪৩ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


12কাগজ অনলাইন প্রতিবেদক: জেলার ফকিরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় হাফিজুল সরদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের তিনজন গুরুতর আহত হয়েছে।

রোববার দুপুরে উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজুল সরদার (২৬) ওই এলাকার আতিয়ার সরদারের ছেলে। আহতরা হলেন, খলিল, আলতাফ ও ইমরান। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার দুপুরে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সরদার আলতাফ হোসেনকে (৩৫) একই এলাকার আবুল হোসেন গ্রুপের লোকজন আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম করে। এ খবর ছড়িয়ে পড়লে আলতাফ হোসেনের লোকজন হাফিজুল সরদারের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। বাধা দিলে হাফিজুল সরদার, খলিল ও ইমরানকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নেয়া হলে হাফিজুল সরদারকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। আহত দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান জানান, পূর্বশত্রুতা জের ধরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।