আজকের দিন তারিখ ৭ মার্চ, ২০২১, রবিবার, ২২ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন তমার ভিডিও ফাঁস করতে চাওয়ায় হিশামের ‘ফেসবুক হাওয়া’

তমার ভিডিও ফাঁস করতে চাওয়ায় হিশামের ‘ফেসবুক হাওয়া’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৯, ২০২১ , ১:৪০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  স্বামীর সঙ্গে টানাপোড়ন শুরু হয়েছে চিত্রনায়িকা তমা মির্জার। গত বছর ডিসেম্বরে বিভিন্ন অভিযোগে একে অপরের নামে থানায় অভিযোগও করেছিলেন। তমার নামে থানায় অভিযোগ করেই কানাডা চলে গিয়েছিলেন হিশাম। এরপর কিছুটা থেমে যায় হিশাম-তমাকে নিয়ে আলোচনা। নতুন করে সে আলোচনা আবার শুরু হয়েছে। আর শুরুটা করেছেন তমা মির্জার স্বামী হিশাম চিশতী। স্ত্রী তমার বিরুদ্ধে গত বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন হিশাম। ওই স্ট্যাটাসে তমার আপত্তিকর ভিডিও ফাঁসের হুমকি দিয়েছিলেন তিনি।

তারপর থেকে ফেসবুকে পাওয়া যাচ্ছে না হিশামকে। যোগাযোগ করা হলে কানাডা থেকে হোয়াটসঅ্যাপ কলে  তিনি বলেন, আমার ফেসবুক হ্যাক হয়েছে। তমাকে নিয়ে ওই স্ট্যাটাস দেওয়ার অনেক পরে আমি ফেসবুকে ঢুকতে গেলে লগইন করতে পারছিলাম না। তখনই বুঝতে পেরেছি আমার আইডি হ্যাক হয়েছে। তমা মির্জা প্রসঙ্গে কথা বলতে চাইলে হিশাম বলেন, তমা এখনো আমার স্ত্রী। তাই আমি বেশি কিছু বলতে চাই না।

স্ত্রী তমার বিরুদ্ধে আপনার অনেক অভিযোগ। তাহলে এখনো কেন ডিভোর্স দিচ্ছেন না? এমন প্রশ্নের উত্তরে হিশাম বলেন, এ ব্যাপারে আমার তেমন কিছু বলার নাই। তবে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আরও অনেক ঝামেলা হয়। আরও বাজে রকমের কিছুও হয়ে থাকে। তারপরও অনেকে সংসার করছে।আপনি কি এখনো তমাকে নিয়ে সংসার করতে চান? উত্তরে এক কথায় হিশাম বলেন, নো কমেন্টস। এসব বিষয় নিয়ে জানতে তমা মির্জার সঙ্গে যোগাযোগ করা হলে ফেসবুক কলে তিনিও বলেন, নো কমেন্টস। তবে দেশীয় একটি গণমাধ্যমকে তমা বলেন, আমি তাকে আগেও সম্মান করতাম, এখনো সম্মান করি, ভবিষ্যতেও করব। এ বিষয়ে কোনো মন্তব্য করে তাকে ছোট করতে চাই না। আমরা এখনো স্বামী-স্ত্রী। যে ইস্যুগুলো তিনি সামনে নিয়ে এসেছেন, এসব নিয়ে আমি আদালতে লড়ব।

এর আগে, ৫ ডিসেম্বর রাতে রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুক জন্য মারপিটসহ হুমকি প্রদানের অপরাধে সাধারণ ডায়েরি করেন তমা মির্জা। তার পরদিন ৬ ডিসেম্বর তমার বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ এনে একই থানায় সাধারণ ডায়েরি করেন হিশাম।