আজকের দিন তারিখ ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় নারায়ণগঞ্জ বিস্ফোরণ: বাবার মৃত্যুর পরে মারা গেল শিশু সন্তানও

নারায়ণগঞ্জ বিস্ফোরণ: বাবার মৃত্যুর পরে মারা গেল শিশু সন্তানও


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ১২, ২০২১ , ১২:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ছয় জন দগ্ধ হওয়ার ঘটনায় মিনহাজ (১৮ মাস) নামে চিকিৎসাধীন আরো এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় তিন জনের মৃত্যু হলো।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকাল ১১টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়েছে। শিশুটির শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলো। বর্তমানে মিতা ১৪ শতাংশ, আফসানা ১০ ও সাব্বির ৪২ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এর আগে এ ঘটনায় শিশুটির বাবা মিশাল (২৮) ও তার দূরসম্পর্কের এক ভাই মাহফুজুল ইসলাম (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ছয় তলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয় জন দগ্ধ হয়। ওই রাতেই তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধ মিশালের ছোট বোন জামাই মো. নাইম জানান, মিশাল তার স্ত্রী ও দুই সন্তানসহ ছয় জন ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ছয় তলায় ভাড়া থাকেন। বাসাটির নিচ তলাতেই মিশাইলের এক গেঞ্জির কারখানা রয়েছে।
তিনি জানান, ওই দিন রাতে তারা সবাই ঘুমিয়ে ছিলেন। রাত ১টার দিকে মিশাল মশার কয়েল জ্বালাতে যায়। ম্যাচের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে সারা ঘরে আগুন জ্বলে ওঠে। লিকেজ থেকে রুমে আগে থেকেই গ্যাস জমে থাকায় এ বিস্ফোরণ হয়। এতে চারদিকে আগুন ছড়িয়ে পড়লে বাসায় থাকা ছয় জনই দগ্ধ হয়।