আজকের দিন তারিখ ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় নটরডেম কলেজ শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে সড়ক অবরোধ

নটরডেম কলেজ শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে সড়ক অবরোধ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৪, ২০২১ , ৫:১৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। বধবার (২৪ নভেম্বর) বিকেল ৩টায় তারা মতিঝিল, গুলিস্তান সড়ক অবরোধ করেন। এসময় তারা ঘটনার সুষ্ঠু বিচার ও দোষী চালকের ফাঁসির দাবি জানান। বিক্ষোভে কয়েকশ শিক্ষার্থী অংশ নিয়েছেন।

নিহত নাইম হাসান নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক পর্যায়ের মানবিক বিভাগের শিক্ষার্থী। আগামী বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানিয়েছেন নটরডেম কলেজের প্রিন্সিপাল ফাদার হেমন্ত রোজারিও। তিনি বলেন, নাঈম একজন মেধাবী ছাত্র ছিলেন। তার পরিবার কামরাঙ্গির চরের বাসিন্দা। ঘটনার সময় তার পরনে কলেজের পোশাক ছিল। তার ব্যাগে কলেজের আইডি কার্ড দেখে তার পরিচয় শনাক্ত করা হয়।

জানা যায়, গুলিস্তানে গোলচত্বরে হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি ময়লাবাহী গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে। মতিঝিল থানার ডিউটি অফিসার এস আই বলেন, পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে। এ ঘটনায় জড়িত চালককে আটক করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থল থেকে জড়িত চালককে আটক করেছি। চালকের নাম রাসেল। মামলার প্রস্তুতি চলছে। গাড়িটিও জব্দ করা হয়েছে।