আজকের দিন তারিখ ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নওগাঁয় সহকারী প্রিজাইডিং অফিসারকে কুপিয়ে জখম

নওগাঁয় সহকারী প্রিজাইডিং অফিসারকে কুপিয়ে জখম


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ১২:৫৮ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


Assistanceরাজশাহী: নওগাঁর মান্দা উপজেলার গোপালপুর মোড়ে তানজিমুল হক (৪৫) নামের এক সহকারী প্রিজাইডিং অফিসারকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে তারা।

বৃহস্পতিবার (০২ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় দিনগত রাত ১টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তানজিমুল হক নওগাঁ জেলা সদরের বলিহার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক।

তার স্ত্রী ও বলিহার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক উম্মে কুলসুম মুগ্ধা জানান, রাত সাড়ে ১০টার দিকে তার স্বামী তিলকপুর থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গোপালপুর বাজারে পৌঁছালে দুর্বৃত্তরা তার গতিরোধ করে।

এ সময় পরানপুর গ্রামের মাহফুজুর রহমান উজ্জলের নেতৃত্বে উত্তম, আলতাফ হোসেন, আবদুল জাব্বার, মোসলেম, মোজাহারুল ও মাসুমসহ আরও কয়েকজন তানজিমুল হকের ওপর হামলা চলায়।

তারা তানজিমুল হককে মোটরসাইকেল থেকে নামিয়ে প্রথমে মারধর করে। পরে কুপিয়ে জখম করে রেখে চলে যায়। যাওয়ার সময় তারা মোটরসাইকেলটিকেও আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

পরে স্থানীয় লোকজন তানজিমুল হককে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করেন।

উম্মে কুলসুম আরও বলেন, মান্দার পরানপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরাজিত প্রার্থী মাহফুজুর রহমান উজ্জলের নেতৃত্বে তারা এ হামলা চালিয়েছে।

তার স্বামী বর্তমানে নওগাঁ সদরের তিলকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফেটগ্রাম ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রিজাইডিং অফিসার।

শনিবার (০৪ জুন) এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, রাতে ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তবে তানজিমুল হকের পক্ষ থেকে এখনও কেউ মামলা করেননি। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।