আজকের দিন তারিখ ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন জীবন বদলে দিয়েছিলেন আলি

জীবন বদলে দিয়েছিলেন আলি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ১:৪৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


will-smithঅনলাইন বিনোদন ডেস্ক: হলিউড তারকা উইল স্মিথ তার জীবন বদলে দেওয়ার রূপকার হিসেবে উল্লেখ করলেন প্রয়াত বক্সিং চ্যাম্পিয়ন মুহাম্মদ আলির নাম। ২০০১ সালে ‘আলি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন স্মিথ। এর সুবাদে প্রথমবার অস্কারে মনোনয়ন পান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্পষ্টভাষী ক্রীড়াবিদ আলির প্রতি সম্মান জানিয়ে তাকে বন্ধু হিসেবে উল্লেখ করেছেন উইল স্মিথ। ৪৭ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘আপনি বিশ্বকে নাড়িয়ে দিয়েছিলেন। আমার পরামর্শদাতা ও বন্ধু। আপনি আমার জীবন বদলে দিয়েছেন। শান্তিতে থাকুন।’ আলির সঙ্গে নিজের দুটি স্থিরচিত্র শেয়ার করেছেন উইল স্মিথ। এর মধ্যে একটি ‘আলি’ ছবির দৃশ্যধারণের ফাঁকে তোলা।

গত ৩ জুন ৭৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন আলি। ৩২ বছর ধরে পার্কিনসন রোগের সঙ্গে লড়াই করতে হয়েছে তাকে। মৃত্যুর আগের দিনগুলো শ্বাসকষ্টের কারণে আরিজোনার ফিনিক্সের এক মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এদিকে আগামী ১০ জুন কেনটাকির লুইভিলেতে আয়োজিত তিনবারের বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন আলির অন্ত্যেষ্টিক্রিয়ায় পলবিয়ারার (কবরের আচ্ছাদনবস্ত্রের কোনা তুলে ধরার দায়িত্বে থাকা) থাকবেন উইল স্মিথ। তার সঙ্গে থাকবেন প্রাক্তন হেভিওয়েট বিশ্ব চ্যাম্পিয়ন লেনক্স লুইস। এখানে আরও থাকবেন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট বিল ক্লিনটন, কমেডিয়ান বিলি ক্রিস্টালসহ অনেকে।