আজকের দিন তারিখ ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ জমি বিক্রি করে মনোনয়ন কিনলেন গ্রাম পুলিশ

জমি বিক্রি করে মনোনয়ন কিনলেন গ্রাম পুলিশ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৪, ২০২৩ , ৫:৩৮ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


লালপুর (নাটোর) প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. এসকেন আলী (৪১) নামে ইউনিয়ন পরিষদের এক গ্রামপুলিশ মনোনয়ন ফরম তুলেছেন। বুধবার দুপুরে লালপুর উপজেলা নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র তোলেন।
স্বতন্ত্র এমপি প্রার্থী মো. এসকেন আলী উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত আকবর আলী ছেলে এবং তিনি ১ নম্বর লালপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের গ্রামপুলিশ (চৌকিদার) হিসেবে কর্মরত রয়েছেন।
স্বতন্ত্র প্রার্থী মো. এসকেন আলী বলেন, ২০ বছর ধরে স্বপ্ন দেখছি এমপি ভোট করব; কিন্তু টাকার জন্য সেই স্বপ্নপূরণ করতে পারিনি। আমার নিজের এক কাঠা জমি বিক্রির টাকা দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছি। আমার বিশ্বাস, আমি নির্বাচনে জিতব। দলমত নির্বিশেষ সবাই আমাকে ভোট দেবেন বলে আমি আশাবাদী। এলাকাবাসী জানান, এর আগে দুবার মেম্বার পদে ভোটে দাঁড়িয়ে ফেল করেছেন এবং একবার ভাইস চেয়ারম্যান পদে ভোট করতেও পোস্টার ছাপিয়েছিলেন তিনি। কিন্তু আর্থিক সংকটে ভোট করতে পারেননি। তাই স্বপ্নপূরণ করতে আড়াই লাখ টাকায় জমি বিক্রি করেছেন।
লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ জানান, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জানতে পেরেছি। ঘটনাটি শুনে আমি রীতিমতো অবাক হয়েছি। কারণ তার আর্থিক অবস্থা খুবই খারাপ। তিনি ভোট করতে টাকা কোথায় পাবেন। তিনি আগেও কয়েকবার মেম্বার ভোট করে টাকা খরচ করেছেন।