আজকের দিন তারিখ ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ঘাটাইলে প্রতিপক্ষের হামলায় আহত ১০, আটক ৪

ঘাটাইলে প্রতিপক্ষের হামলায় আহত ১০, আটক ৪


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৪, ২০১৬ , ২:১১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


UP - Copy (2) - Copy - Copy - Copyটাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ইউপি নির্বাচনে ভোটগ্রহণকে কেন্দ্র কের প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৪ জুন) দুপুরে ঘাটাইল সদর উপজেলার তিন নম্বর জামুরিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবন কেন্দ্রে ভোট চলাকালে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই খোকন, সমর্থক ফারুক, আনোয়ার ও সুজাত আলী।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে ভোটকেন্দ্রের ভেতরে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী এখলাখ হোসেন খান শামীম ও আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকটি হয়। এর জের ধরে পরে এখলাখ হোসেনের লোকজন শহিদুলের ভাই ও সমর্থকদের কুপিয়ে ও পিটিয়ে জখম করেন।

আহতদের মধ্যে নয়জনকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এদের মধ্যে খোকনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

টাঙ্গাইলের সিনিয়র এএসপি ইলিয়াস কবির জানান, ঘটনার পর বেশ কিছুক্ষণ ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখা হয়। পরে পরিস্থিতি শান্ত হলে ফের ভোট শুরু হয়। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।