আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ গোবিন্দগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

গোবিন্দগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ১১:২২ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


download-(1)গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে আবদুল খালেক (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ছাড়া সংঘর্ষে দুই চেয়ারম্যান প্রার্থীসহ আরও ১২ জন আহত হয়েছেন।

উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া এলাকায় বুধবার রাত পৌনে ২টার দিকে এ সংঘর্ষ হয়।
নিহত আবদুল খালেক গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের হরিপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সাপমারা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন সর্দার ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাকিল আলম বুলবুল নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে উভয়ের প্রতি চড়াও হন। এক পর্যায়ে উভয়ের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে তোফাজ্জল হোসেন ও শাকিল আলম বুলবুলসহ ১২ জন আহত হন। এ ছাড়া এ সময় উভয়ের নির্বাচনী অফিস ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।

গুরুতর আহতদের মধ্যে ছামছুজ্জোহা (৩৫), আবদুল করিম (৩৯), মোখলেছুর রহামান (৪০), কেরামত আলী (৩৮), আবদুল মান্নান (৪০) ও লুৎফর রহমানকে (৪০) উদ্ধার করে গোবিন্দগঞ্জ ও ঘোড়াঘাটের ওসমানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেনকে ঘোড়াঘাটের ওসমানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শাকিল আলমকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, আবদুল খালেকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।