আজকের দিন তারিখ ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ১১:২৯ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


Khulna-001অনলাইন ডেস্ক: ঢাকার ডেমরার সাডালিয়া বাজার সংলগ্ন রিপন শেখের বাসায় তাসলিমা জাহান (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০১৫ সালের ফেব্রুয়ারিতে তাসলিমা জাহান ও ইতালী প্রবাসী রিপন শেখ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। রিপন বিয়ে করে ২ মাস পরে ইতালি চলে যান। ইতালি থেকে প্রতি মাসে তার স্ত্রী তাসলিমা জাহানের কাছে টাকা পাঠাতেন। শাশুড়ি হাজেরা বেগম তাসলিমার কাছে টাকা চাইতেন। টাকা না দেয়ায় মাঝে মাঝে শাশুড়ির সঙ্গে ঝগড়া হতো।

এরই জের ধরে ৩০ মে সোমবার রাতে শাশুড়ি হাজেরা বেগম, ননদ আয়শা আক্তার, ভাসুর হারুন শেখ ও রিপনের ভাগিনা সাগর হোসেন মিলে তাসলিমা জাহানকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর গৃহবধূর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রেখে দেন।

এদিকে, তাসলিমার ছোট ভাই লিটন বেপারী ব্যক্তিগত কাজে শরীয়তপুর থেকে ঢাকা যান। মঙ্গলবার ঢাকার কাজ শেষ করে ছোট বোন তাসলিমাকে দেখতে গেলে বোনকে না পেয়ে খুঁজতে থাকেন। পরে একটি রুমে তাসলিমার ঝুলন্ত মরদেহ দেখতে পান এবং তাৎক্ষণিক ডেমরা থানার পুলিশকে বিষয়টি জানান।

তাসলিমা জাহানের মা জবেদা বেগম বলেন, ইতালি থেকে প্রতি মাসে আমার জামাই মেয়ের কাছে হাত খরচের টাকা দিত। শাশুড়ি হাজেরা বেগম তাসলিমার কাছে ওই টাকা চাইতেন। টাকা না দেয়ায় আমার মেয়েকে হত্যা করেছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

ডেমরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার আহম্মেদ মুঠোফোনে জানান, ঘটনাটি আমরা জেনেছি। ঘটনাটি জেনে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিরপুর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।