আজকের দিন তারিখ ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ খুলনায় ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা পরিবেশকদের মানববন্ধন

খুলনায় ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা পরিবেশকদের মানববন্ধন


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ১০:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


khulna-destinখুলনা: খুলনায় ডেসটিনি-২০০০ এর সাধারণ বিনিয়োগকারী ও ক্রেতা পরিবেশকরা মানববন্ধন করেছেন।

শনিবার (০৪ জুন) খুলনা প্রেসক্লাবের সামনে শীর্ষ কর্মকর্তাদের মুক্তি, হয়রানিমূলক মামলা প্রত্যাহার, ডেসটিনির স্থাবর-অস্থাবর সম্পদ লুট বন্ধ ও ব্যাংক একাউন্টসহ পুনরায় ব্যবসায়িক কার্যক্রম খুলে দেয়ার দাবিতে তারা এ মানববন্ধন করেন।

সাধারণ বিনিয়োগকারী ও ক্রেতা পরিবেশকদের পক্ষে বক্তব্য রাখেন, জুলফিকার শাহেদ জিতু, দেওয়ান ওমর ফারুক, শেখ মোসলেহ উদ্দিন বাদশাহ, মনিরা সুলতানা, রেজাউল করীম, সালাউদ্দিন জুয়েল প্রমুখ।

মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমানকে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা বলেন, দুদকের দু’টি মামলায় বিগত ৪ বছর ধরে ডেসটিনি গ্রুপের ৩৫ টি প্রতিষ্ঠানের ব্যাংক একাউন্ট জব্দসহ সমগ্র ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রয়েছে। এ সুযোগে মামলা চলাকালীন ডেসটিনির সকল স্থাবর অস্থাবর সম্পত্তি মহল বিশেষ লুটপাট করে খাচ্ছে। শীর্ষ কর্মকর্তারা কারাগারে থাকায় অন্যান্য কর্মকর্তারা গ্রেফতার আতংকে আত্মগোপন করায় সম্পদের সঠিক রক্ষণাবেক্ষণ করা সম্ভব হচ্ছে না।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের ডেসটিনির বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। প্রতিষ্ঠানটি বন্ধ হওয়ায় আমরা ৪৫ লক্ষ বিনিয়োগকারী ও ক্রেতা পরিবেশক ও আমাদের পরিবারের ২ কোটি সদস্য চরম মানবেতর জীবন যাপন করছি। তাই সরকারের কাছে আমরা আবেদন জানাচ্ছি, দ্রুত শীর্ষ কর্মকর্তাদের মুক্তি, হয়রানিমূলক মামলা প্রত্যাহার, বন্ধ ব্যাংক একাউন্টসমূহ খুলে দেয়া, ডেসটিনির স্থাবর-অস্থাবর সম্পদ লুট বন্ধ ও পুনরায় ব্যবসায়িক কার্যক্রম খুলে দেয়া হোক।