আজকের দিন তারিখ ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি খালেদা জিয়ার নতুন কিছু পরীক্ষার সিদ্ধান্ত

খালেদা জিয়ার নতুন কিছু পরীক্ষার সিদ্ধান্ত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৩, ২০২১ , ২:৪৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে প্রতিবেদক :  রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আরো নতুন কিছু পরীক্ষা-নিরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে তার জন্য গঠিত মেডিকেল বোর্ড।  মেডিকেল বোর্ডের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে খালেদা জিয়ার বিভিন্ন পরীক্ষার রিপোর্ট পর্যবেক্ষণ করেন তারা। নতুন রিপোর্টের পর পরবর্তী সিদ্ধান্ত নিবেন তারা।

প্রায় এক ঘন্টার বৈঠকে চিকিৎসকরা খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে তার বিভিন্ন মেডিকেল টেস্ট পর্যবেক্ষণ করেন। এসময় তার অবস্থা সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য কয়েকটি নতুন পরীক্ষার কথা বলা হয়েছে বলে বৈঠকে সূত্র জানা গেছে। এবিষয়ে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ড যখন সব পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে খালেদা জিয়াকে সম্পূর্ণ সুস্থ মনে করবেন, তখন বাসায় নেওয়ার বিষয়ে তারা সিদ্ধান্ত দেবেন। আর বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং অনেকটাই ভালো। আজও কিছু পরীক্ষা হয়েছে।

মেডিকেল টিমের প্রধান ডা. শাহাবুদ্দিনের নেতৃত্বে বৈঠকে ডা. এফ এম সিদ্দিকী, ডা. এজেডএম জাহিদ, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. সিনা, ডা. ফাহামিদা বেগম, ডা. মাসুম কামাল, ডা. আল মামুন, সাদিকুল ইসলাম এবং ডা. তামান্না উপস্থিত ছিলেন। গত মঙ্গলবার রাতে কিছু পরীক্ষা করানোর জন্য খালেদা জিয়া গুলশানের বাসা থেকে এভার কেয়ার হাসপাতালে আসেন। পরে হাসপাতালে তার সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এভার কেয়ারে ৭২০৪ কেবিনে তিনি আছেন। এরআগে গত ১৪ এপ্রিল সিটি স্ক্যান করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিলো।