আজকের দিন তারিখ ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘কমার্শিয়াল সিনেমার জন্য মিথিলা একটা ফ্যাক্ট’

‘কমার্শিয়াল সিনেমার জন্য মিথিলা একটা ফ্যাক্ট’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৩০, ২০২১ , ২:১৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :    শেষের পথে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমাটি। প্রায় নব্বই ভাগ অংশের কাজ শেষ হয়েছে বলে জানালেন ছবিটির নির্মাতা। আর কিছুদিন কাজ করলেই ছবিটির কাজ সম্পন্ন হবে। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্র নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন রাফিয়াথ রশিদ মিথিলা। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব। ভিন্নধর্মী গল্পে নির্মিত এ ছবিটি মুক্তি পাবে বড় পর্দায়। সিনেমা হল খোলার ঘোষণা এলে ছবিটি মুক্তি পেতে পারে বাংলাদেশ জার্নালকে বলেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, এখন তো দেশের অবস্থা খুব একটা ভালো না। এসময় ছবি মুক্তি দেওয়ার কথা ভাবতে পারছি না। যেহেতু সিনেমা হলে মুক্তি দেবো তাই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় আছি। বেশকিছুদিন আগে সিনেমাটির ফার্স্টলুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যেখানে নিজস্ব স্বকীয়তার বাইরে ভিন্নভাবে ধরা দিয়েছেন মিথিলা। প্রকাশ্যে আসার পর দর্শকমহলে দারুণ সাড়া ফেলে পোস্টারটি।

অনন্য মামুন বলেন, এখন পর্যন্ত বেশ ভাল সাড়াই পেয়েছি। ছবি মুক্তির পর দর্শকরা নতুন কিছুই দেখতে পাবেন আশা করি। মিথিলা এখানে দুর্দান্ত অভিনয় করেছেন। এই ছবি মুক্তির পর মিথিলাকে দর্শকরা নতুন করে চিনবে।

মিথিলা প্রসঙ্গে এ নির্মাতা আর বলেন, সিনেমাতে মিথিলার চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চাইনা। দেখার পর দর্শকরাই প্রতিক্রিয়া জানাবে। তার সঙ্গে কাজ করতে গিয়ে যা দেখলাম, তিনি অভিনয়ের প্রতি ভীষণ ডেডিকেটেড। উনার আরও পাঁচ বছর আগে সিনেমায় আসা উচিত ছিলো। কমার্শিয়াল সিনেমার জন্য মিথিলা অনেক বড় একটা ফ্যাক্ট। এটা কেন বলেছি, দর্শকরা সিনেমাটি দেখার পরই বুঝতে পারবে।