আজকের দিন তারিখ ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাইফ স্টাইল এবারের ঈদে পাঞ্জাবি

এবারের ঈদে পাঞ্জাবি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৯, ২০২৪ , ৪:৩৬ অপরাহ্ণ | বিভাগ: লাইফ স্টাইল


দিনের শেষে প্রতিবেদক : ঈদে পুরুষের প্রথম পছন্দ পাঞ্জাবি। সব বয়সের, সব পেশার পুরুষের জন্য অভিজাত ও আধুনিক ডিজাইনের এক্সক্লুসিভ পাঞ্জাবির খোঁজ করেন। এবারের ঈদেও ফ্যাশন হাউসগুলো নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবির কালেকশন নিয়ে হাজির হয়েছে। এরই মধ্যে জমে উঠেছে পাঞ্জাবির কেনা-বেচা। মধ্যরাত পর্যন্ত রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্কসহ বড় শপিংমলগুলোতে ক্রেতারা ঘুরে দেখে পাঞ্জাবি কিনছেন।

পাঞ্জাবি : ইজি

এবারও বেশ লম্বা পাঞ্জাবিগুলোই সবাই পছন্দ করছেন, আরামদায়ক সুতি কাপড়ের পাশাপাশি তাঁত-সিল্কও বেছে নিচ্ছে ফ্যাশন সচেতন তরুণরা। আর তরুণদের কথা মাথায় রেখেই সাদার পাশাপাশি উজ্জ্বল লাল, মেরুন, হলুদ, সবুজ রঙের পাঞ্জাবি রযেছে হাউসগুলোতে। সুতি পাঞ্জাবিগুলো এক হাজার টাকা থেকে শুরু হলেও সিল্কের পাঞ্জাবি কিনতে গুনতে হবে কম হলেও চার হাজার টাকা। বিভিন্ন ফ্যাশন হাউসগুলো ঘুরে দেখা যায় কটন, সিল্ক, এন্ডি, জ্যাকার্ড কটন, জয়সিল্ক, সিল্কি কটনসহ বিভিন্ন কাপড় ব্যবহার করা হয়েছে পাঞ্জাবিতে। পাঞ্জাবি সিল্ক (৪০০০-৬০০০) টাকা, এন্ডি কটন (২৫০০-৩৫০০) টাকা, কটন (৭৫০-২৫০০) টাকার মধ্যে রাখা হয়েছে। যারা বাজেটের মধ্যে ফ্যাশনেবল পাঞ্জাবি কিনতে চান, একবার ঘুরে আসতে পারেন শাহবাগের আজিজ সুপার মার্কেট থেকে। বিভিন্ন সময়ের মতো বছরের এবারও পরিবারের বাবা-ছেলের জন্য যুগল পাঞ্জাবি তৈরি করেছে বিভিন্ন ফ্যাশন হাউস। নতুন পাঞ্জাবিতে ঈদের আনন্দ হোক সবাইকে সঙ্গে নিয়ে।

পাঞ্জাবি : ইজি

পাশাপাশি এবারের ঈদে দেশীয় ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে তাদের পাঞ্জাবির সব নতুন কালেকশন। এ ব্যাপারে কথা বলতে গেলে ইজি ফ্যাশনের পরিচালক ও ডিজাইনার তৌহিদ চৌধুরী বললেন, আরামের পোশাকে সুতির কোনো বিকল্প হয় না। গরম ও আবহাওয়ার বিষয়টি মাথায় রেখে আমাদের বেশিরভাগ পোশাক সুতি কাপড়ে তৈরি করা হয়েছে। পোশাকের নকশায় প্রকৃতির মোটিফকে প্রাধান্য দেওয়া হয়েছে।