আজকের দিন তারিখ ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন একমঞ্চে লাক্স সুন্দরীরা

একমঞ্চে লাক্স সুন্দরীরা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৮, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : ফাল্গুনের সন্ধ্যায় একই চত্বরে আড্ডায় মেতেছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় তারকা শামীম আরা নিপা, আফসানা মিমি ও মৌসুমী।
তাদের সঙ্গে খোশগল্পে যোগ দেন জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও কুসুম সিকদারের মতো বর্তমান তারকারাও। শোবিজ অঙ্গনে তাদের পরিচয়ের একটা যোগসূত্র আছে। আর তাহলে তারা কখনও হয়েছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরা সুন্দরী কিংবা সম্পৃক্ত থেকেছেন লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে। রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের সুইমিং পুলের পাশে বসে তারাদের এই হাট। ‘মুনস্ট্রাক ইভেনিং’ নামের এ আয়োজনে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড (ইউবিএল) লাক্সের নতুন যাত্রার ঘোষণা দেয়। যেখানে পণ্যটির বর্তমান ও অতীতের শুভেচ্ছদূত এবং তারকারা অংশ নেন।
পণ্যটির বর্তমান শুভেচ্ছাদূত বিদ্যা সিনহা মিম বললেন, ‘লাক্স সবসময় নারীদের মনের সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করে। সাহস জোগাতে নারীদের পাশে থাকে। আজকের অনুষ্ঠান সে চেষ্টারই অংশ।’ অনুষ্ঠানে চিত্রনায়িকা মৌসুমী বলেন, ‘বিশ্ব ও বাংলাদেশে দীর্ঘসময় ধরে ব্র্যান্ড হিসেবে সুনাম ধরে রাখার পাশাপাশি এদেশের নারীদের অনেকদূর এগিয়ে নিয়ে গেছে প্রতিষ্ঠানটি। এজন্য তাদের সাধুবাদ জানাই।’ দীর্ঘদিনের পরিচিত এ পণ্যটির নতুনভাবে পথচলা নিয়ে কথা বলেন ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে। বলেন, ‘লাক্স শুধু সাবান-ই নয়, পরিবারের একটি অংশ। ইউনিলিভার সবার জন্য টেকসই জীবন-মান নিশ্চিত করায় বিশ্বাস করে। সে ভাবনা থেকে লাক্স আজ নতুন করে যাত্রা শুরু করেছে।’
এদিন অনুষ্ঠানে নতুন সুবাস ও নতুন মোড়কের লাক্স উন্মোচন করা হয়। অতিথিদের দেখানো হয় নতুন বিজ্ঞাপন। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীতশিল্পী এলিটা করিম। আর জমকালো নাচে আসর মাতান হৃদি শেখ।