আজকের দিন তারিখ ৫ মার্চ, ২০২১, বৃহস্পতিবার, ২০ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন একজন গীতিকার এবং গানের প্রতি ভালোবাসা

একজন গীতিকার এবং গানের প্রতি ভালোবাসা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ১২:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : গানকে ভালোবাসেন না এমন মানুষ খুব কমই আছেন। কেউ গান গায়। কেউ গাওয়ার চেষ্টা করেন। কেউ বা আবার ফিসফিস করেও গেয়ে থাকেন। আবার কেউ গান গেয়ে অর্জন করছেন সুনাম; হয়ে যাচ্ছেন তারকা। কিন্তু সেই গানটিই তৈরি হতে লাগে মেধা। ভালো গায়কি। ভালো কথা-সুর এবং ভালো মিউজিক। এই গানই কেউ গাইছেন। কেউ করছেন সুর; আবার কেউ লিখছেন। সর্বশেষ মিউজিকের মাধ্যমে পরিপূর্ণ হচ্ছে গানটি। গানকে ভালোবেসে অনেকেই হাল ছেড়েছেন অনেক পেশার। আবার কেউবা বেছে নিয়েছেন এই পেশাকেই। কেউ অন্যসব ব্যস্ততার মাঝেও এই পেশায় সময় দিয়ে যাচ্ছেন দিন-রাত। তেমনই একজন গীতিকার আবুল হোসেন। পেশায় একজন ব্যবসায়ী হয়েও পাশাপাশি গানকে ভালোবেসে যাচ্ছেন আপান মহিমায়।

তার লেখা অনেক গান কন্ঠে তুলে নিয়েছেন কন্ঠশিল্পী সালমা, মিলন থেকে শুরু করে বর্তমান সময়ের সামস্ ভাই, মাহতিম সাকিবদের মতো তরুণ গায়করাও। কাজ করেছেন জনপ্রিয় অনেক সঙ্গীতপরিচালক এবং সুরকারদের সাথেও। একের পর এক গান প্রকাশ করে যাচ্ছেন বিভিন্ন কোম্পানি থেকে। শ্রেæাতা প্রিয়তাও পেয়েছে এর মধ্যে অনেক গান। তবুও ইচ্ছে আরো অনেক দূর যাওয়ার। এমনটাই মনভাসনা এই গীতিকারের।

বললেন, আমি গান পাগল ছোট বেলা থেকেই। আর লেখালেখিটাও আমার খুবই ভালো লাগতো। একটা সময় আস্তে আস্তে লেখায় বেশি মনযোগি হয়ে পরে ছিলাম। কিন্তু আমি তো আর পুরোপুরি সময় এখানে দিতে পারিনি। পরিবার এবং নিজের ব্যবসা। এগুলোর ফাঁকে যতটুকু সময় পাই গান নিয়েই থাকি। প্রতিটা মানুষেরই ইচ্ছে থাকে-অনেক দূর যাওয়ার। আমারও ইচ্ছে আছে একদিন গান লিখে আমি আরো সুনাম অর্জন করবো। এর মধ্যে আমার লেখা অনেকগুলো গান প্রকাশ হয়েছে। জনপ্রিয় কন্ঠশিল্পী থেকে শুরু করে নতুনরাও রয়েছেন সে তালিকায়। আরো অনেকগুলো গানের কাজ চলছে। আমি ভালো কিছু করতে চাই। এ জন্য সবার দোয়াও চাই।