আজকের দিন তারিখ ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাইফ স্টাইল ঈদের শার্ট

ঈদের শার্ট


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৯, ২০২৪ , ২:১৮ অপরাহ্ণ | বিভাগ: লাইফ স্টাইল


দিনের শেষে প্রতিবেদক : ঈদের দিন সাধারণত পাঞ্জাবিই পরেন পুরুষরা। কিন্তু ঈদের পর ঘোরাঘুরি, আত্মীয়বাড়ি যাওয়াসহ অন্যান্য সময় ক্যাজুয়াল শার্টেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে তরুণরা। এ জন্য ঈদ উপলক্ষে পাঞ্জাবির পাশাপাশি রংবেরঙের বাহারি নকশার শার্ট, টি শার্ট-পলো শার্ট নিয়ে হাজির হয় ফ্যাশন হাউসগুলো। এবারও ট্রেন্ডি এবং ট্র্যাডিশনাল লুকের নান্দনিক উপস্থাপনের চেষ্টায় কমতি রাখেনি ব্র্যান্ডগুলো।

শার্ট : ইজি

তরুণদের ফ্যাশনে ক্যাজুয়াল শার্টের ট্রেন্ড কখনোই পুরনো হওয়ার নয়। তাইতো প্রতিবছরই প্রিন্ট, চেক, স্ট্রাইপ, কাট, প্যাটার্ন আর ফিটিংয়ের হেরফের দেখা যায়। এবারের ঈদের শার্টেও দেখা যাচ্ছে সেই ধারা। একরঙা, উজ্জ্বল ও হালকা রং সব রকম শার্ট এসেছে ঈদ বাজারে। রঙের মধ্যে প্রাধান্য পেয়েছে গোলাপি, নীল, সাদা, লেবু, হলুদ, কমলা, ছাই বা সবুজ রং। গরমে ঈদের সময় তরুণদের পছন্দের শীর্ষে থাকে ছাপা নকশা করা সুতি কাপড়ের শার্ট। কয়েক বছর ধরে কিছুটা ঢিলেঢালা কাটের শার্ট পরার চল বেশি। এবার ঈদেও বজায় থাকছে এই ধারা।

শার্ট : ইজি

ব্র্যান্ডভেদে শার্টের কাপড় ও বোতামের ডিজাইনে রয়েছে ভিন্নতা। স্ক্রিনপ্রিন্ট, ব্লক, ডিজিটাল প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজের সাহায্যে শার্টের নকশা ফুটিয়ে তোলা হয়েছে। ঈদ উপলক্ষে ট্রেন্ডি শার্ট, পলো ও টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন ব্র্যান্ডগুলো। এবার গরমের মধ্যে পড়েছে ঈদ। তাই পোশাকে আরামই চাইবেন ক্রেতারা। এ জন্য পোশাক আরামদায়ক করতে পাতলা কাপড়ে বিশেষ মনোযোগ দিয়েছে ব্র্যান্ডগুলো।

শার্ট : ইজি

ইজি ফ্যাশনের পরিচালক ও ডিজাইনার তৌহিদ চৌধুরী বললেন, আরামের পোশাকে সুতির কোনো বিকল্প হয় না। গরম ও আবহাওয়ার বিষয়টি মাথায় রেখে আমাদের বেশিরভাগ পোশাক সুতি কাপড়ে তৈরি করা হয়েছে। পোশাকের নকশায় প্রকৃতির মোটিফকে প্রাধান্য দেওয়া হয়েছে। ফুল, পাখি, লতাপাতা মোটিফে সাজানো হয়েছে শার্ট। গরমে তরুণদের সবচেয়ে পছন্দের পোশাক টি-শার্ট। এবার ঈদে শত ভাগ সুতি কাপড়ে তৈরি বোতামহীন এসব টি শার্টের নকশায় নতুনত্ব আনা হয়েছে। গরমে হালকা রং চোখের জন্য আরামদায়ক। তাই পোশাকের নকশায় বেছে নেওয়া হয়েছে হালকা রং।