আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আতিক-জয়ার নতুন চলচ্চিত্র ‘পেয়ারার সুবাস’

আতিক-জয়ার নতুন চলচ্চিত্র ‘পেয়ারার সুবাস’


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৯, ২০১৬ , ৭:৫৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


1_9কাগজ অনলাইন ডেস্ক: গুণী নির্মাতা নূরুল আলম আতিক ও জয়া আহসানের পর্দার কেমিস্ট্রির কথা নতুন করে বিশ্লেষণ করার কিছু নেই। জয়া আতিকের অসংখ্য নাটক, টেলিছবিতে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে। শুরুটা ‘ডুব সাঁতার’ দিয়ে। সেবার দারুণ প্রংশশিত হয়েছিলো তাদের জুঁটির কাজ।

নতুন খবর হলো একই পরিচালকের পরিচালনায় ‘পেয়ারার সুবাস’ নামে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। প্রি-প্রডাকশন এর কাজ শেষে আজ থেকে সিরাজগঞ্জের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু না।

এদিকে লোকেশন পছন্দ না হওয়ায় কাল থেকে শুরু হবে এ সিনেমার শুটিং। আর এমনটাই জানা গেছে পরিচালক সূত্রে। এই লটে ১০-১২ দিন শুটিং চলবে।

এদিকে জয়াকে এ ছবিতে দেখা যাবে একেবারেই গ্রামের একটি মেয়ের চরিত্রে। অতি সাধারণ একটি মেয়ে যে স্বপ্ন নিয়ে ঢাকায় আসে। এভাবেই এগিয়ে যায় ছবিটির গল্প। এ চলচ্চিত্রে মূল চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান ও তারিক আনাম খান। এটি প্রযোজনা করছে আলফা-আই।

এদিকে, নুরুল আলম আতিকের নির্মাণে এ নিয়ে তৃতীয়বারের মতো চলচ্চিত্রে যুক্ত হলেন জয়া আহসান। এ নির্মাতার ‘ডুবসাঁতার’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে জয়ার। এ চলচ্চিত্রটির পর সম্প্রতি আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্রে দেখা মেলে জয়ার।

যদিও চলচ্চিত্রটির কাজ এখনো শেষ হয়নি। অপরদিকে সম্প্রতি কলকাতা থেকে ‘আমি জয় চ্যাটার্জি’ চলচ্চিত্রের শুটিং সেরে দেশে ফিরেছেন জয়া। চলচ্চিত্রটিতে তার সহ-শল্পী ওপার বাংলার অভিনেতা আবির চট্টোপাধ্যায়।