আজকের দিন তারিখ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, রবিবার, ১৫ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন আগুন সিনেমায় কবির বকুলের কথায় মুরাদ নূরের সুরে গাইলেন এস আই টুটুল-নকশী

আগুন সিনেমায় কবির বকুলের কথায় মুরাদ নূরের সুরে গাইলেন এস আই টুটুল-নকশী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৩১, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  ঢালিউড সুপারস্টার শাকিব খান। দীর্ঘদিন শীর্ষস্থানে থেকে সমান জনপ্রিয়তায় বাংলা সিনেমা বিশ্বব্যাপী সমৃদ্ধ করছেন। আসছে পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে তাঁর অভিনীত বিগ বাজেটের সিনেমা আগুন। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে বদিউল আলম খোকন পরিচালিত কবির বকুলের কথায় মুরাদ নূরের সুরে আগুন সিনেমায় গাইলেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেন, বদিউল আলম খোকন ও শাকিব খানের একটি আলোচিত সিনেমা হতে যাচ্ছে আগুন। কবির বকুল ও মুরাদ নূর সময়োপযোগী একটি রিদমিক গান বেঁধেছে। গানটি দর্শকশ্রোতার ভীষণ ভালো লাগবে।

নকশী তাবাসসুম বলেন, আমি খুবই এক্সাইটেড এমন বড় আয়োজনের সাথে নিজেকে যুক্ত করতে পেরে। যোগ্যতা প্রমাণে সুযোগ একটি বিরাট বিষয়। আমাকে গুণীদের সাথে যুক্ত করায় খোকন ভাই ও মুরাদ নূর ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা। আমার বিশ্বাস টুটুল ভাই আমার একটি জনপ্রিয় গান হতে যাচ্ছে।

গীতিকার কবির বকুল বলেন, মুরাদ নূর ছোট হলেও বেশ বড় বড় কাজ করছে। জান গানটি নূর কথা, সিকোয়েন্স অনুযায়ী ভালো সুর করেছে। বাংলাদেশে এস আই টুটুল তো একজনই, তাঁর বিকল্প সে নিজেই। নকশীও ভালো গেয়েছে। প্রকাশ হলে কণ্ঠে গানটি অনন্য উচ্চতায় যাবে।

সুরকার মুরাদ নূর বলেন, বদিউল আলম খোকন ভাই ও শাকিব খান আমাতে আস্থা রেখেছেন। আমি আমার মেধার প্রমাণ দিতে চাই। ভালো কিছু করতে গানটি নিয়ে বকুল ভাই এর সাথে বহুবার সমন্বয় করেছি। টুটুল ভাই ও নকশীর কণ্ঠে গানটির পূর্ণতা পেলো। এভাবেই সবার দোয়া ও সহযোগিতায় আগামী জয় করতে চাই।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, আগুন একটি বিগ বাজেটের ছবি। আমার আর শাকিব জুটির আরেকটি হিট সিনেমা হতে যাচ্ছে। মুরাদ নূর এর তৈরি কিছু গান শুনেই তাঁকে আমাদের টীমে অন্তর্ভুক্ত করি। কবির বকুল, এস আই টুটুল আমার পরিক্ষিত গীতিকবি, কণ্ঠশিল্পী। নকশাও নতুন হিসেবে ভালো গেয়েছে। যা চেয়েছি তাই হয়েছে।

আগামী ঈদুল ফিতরে আগুনের শুভ মুক্তি। দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত আগুনে অভিনয় করেছেন শাকিব খান, জাহারা মিতু, মিশা সওদাগর, আলীরাজ প্রমূখ।