আজকের দিন তারিখ ৬ মার্চ, ২০২১, শনিবার, ২১ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন অন্ধকার ঘরে উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী

অন্ধকার ঘরে উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৩, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : যাদের চারপাশ ঘেরা আলোর ঝলকানিতে তারাও যে অন্ধকারকেই আশ্রয় করে নেয় নিজের ব্যক্তিগত সময়ে, তা জানতে কি! এই ধরুন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছোটো পর্দা দিয়ে কাজ শুরু করলেও খুব বেশিদিন তাকে ছোট পর্দায় দেখা যায়নি। বরং মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম ইত্যাদির মাধ্যমে তিনি বলিউডেও সমাদর পান। কালকি কোয়েচলিন, অনুরাগ কাশ্যপ, আয়ুষ্মান খুরানার মতো অভিনেতা অভিনেত্রীদের সাথে কাজ করেছেন তিনি। গত বছর মুক্তি পেয়েছিলো উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় অরিত্র মুখার্জির পরিচালনায় সিনেমা ‘ব্রম্হা জানেন গোপন কম্মোটি৷ যেখানে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন ঋতাভরী চক্রবর্তী।
পাশাপাশি বিভিন্ন ফটোশুট, অ্যাডের শুটে নজর কাড়েন তিনি। তার ছিপছিপে শরীরের উষ্ণতা ছড়িয়ে পড়েছে হটকেকের মতো। তবে এই সুদীর্ঘ যাত্রা কি খুব সোজা ছিল? জীবনের সিঁড়িতে উঠতে গিয়ে হয়তো মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। সে সময়ের কথা কি আবারও মনে পড়লো অভিনেত্রীর! আসল ঘটনা খোলাসা করে বলা যাক৷
সম্প্রতি তার সোস্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যে ছবিগুলোর ক্যাপশন নিয়েই আপাতত উত্তাল গোটা সোশ্যাল মিডিয়া। ছবিতে দেখা যাচ্ছে কালো অন্ধকার ঘরের মধ্যে অন্তর্বাস পরে অভিনেত্রী ঋতাভারি বসে আছেন। সাদা কালোতেও উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে লিখেছেন “হ্যালো ডার্কনেস মাই ওল্ড ফ্রেন্ড”। লেখাটির মাধ্যমে অভিনেত্রী আসলে কি ডিপ্রেশন বোঝাতে চেয়েছেন? না, সেই বিষয়ে কোনো মন্ত্যব্য করেননি তিনি।“ডার্কনেস মাই ওল্ড ফ্রেন্ড”-এই কথাটির মাধ্যমে অভিনেত্রী হয়তো বোঝাতে চাইলেন তার এক সময়ের অবসাদের কথা। হয়তো ঋতাভারি জীবনেও এমন কিছু ঘটনা ঘটেছিল যার জন্য তিনি ক্যাপশনে ওই কথাটি লিখেছেন।
আবার এতো গভীরে গিয়ে না ভাবলে, বলা যায় এ ছবি তার ফটোশুটের। আর সেই ছবির সাথেই মানানসই ক্যাপশন হিসেবেই এ কথা বলা। কয়েক মাসের মধ্যেই মুক্তি পাবে ঋতাভরী ও অঙ্কুশ অভিনীত ছবি ‘এফ আই আর’ এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন পরিচালক জয়দীপ মুখার্জী। এই পপ্রথমবার পর্দায় আসছে ঋতাভরী ও অঙ্কুশ জুটি। এছাড়া ফালাক রশিদ রায় ও বনিও আছেন এই ছবিতে।