আজকের দিন তারিখ ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় অনুমতি না পেয়ে খুলনায় দলীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ

অনুমতি না পেয়ে খুলনায় দলীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৭, ২০২১ , ২:২৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


খুলনা প্রতিনিধি : নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আজ শনিবার খুলনা মহানগরে সমাবেশ করছে বিএনপি। এদিন দুপুর দুইটায় খুলনার শহীদ মহারাজা চত্বরে এ সমাবেশ করার কথা ছিল দলটির। কিন্তু পূর্বঘোষিত স্থানে সভা করার অনুমতি না পাওয়ায় শহরের কেডি ঘোষ রোডস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছেন বিএনপির নেতাকর্মীরা।
এর আগে এদিন সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে মহানগরীর প্রত্যেকটি মোড়ে মোড়ে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এ সময় সমাবেশস্থলে আসার সময় নেতাকর্মীদের বাধা দেয়ার অভিযোগ করেছেন বিএনপির নেতারা। তবে পুলিশি বাধা অতিক্রম করে সমাবেশস্থলে যাচ্ছেন দলটির নেতাকর্মীরা। দুপুর সাড়ে বারোটায় সাবেক ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপির প্রার্থী রকিবুল ইসলাম বকুলের নেতাকর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙে সমাবেশস্থলে প্রবেশ করেন।
এদিকে দুপুরে সমাবেশ স্থলে মিছিল নিয়ে যাওয়ার সময় খুলনা পার্টি অফিসের সামনে দলটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালের মিছিল আটকে দেয় পুলিশ। এ সময় নেতাকর্মীরা মিছিলে বাধা দেয়ার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। পরে সাংবাদিকদের আজিজুল বারী হেলাল বলেন, আমরা শান্তি পূর্ণ মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছিলাম। কিন্তু পুলিশ আমাদের মিছিলে বাধা দিয়েছে। একটি গণতান্ত্রিক দেশে যে কারোরই সভা সমাবেশ করার অধিকার আছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।