আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় আঘাত এসেছে, আল্লাহ রক্ষা করেছেন: প্রধানমন্ত্রী

আঘাত এসেছে, আল্লাহ রক্ষা করেছেন: প্রধানমন্ত্রী


পোস্ট করেছেন: arif | প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০১৬ , ৬:৫৬ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


PMfghকাগজ অনলাইন প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে লক্ষ্য করে বিভিন্ন সময়ে গ্রেনেড হামলা ও হামলা পরিকল্পনা প্রসঙ্গে বলেছেন, বারবার আঘাত এসেছে। আল্লাহর রহমতে রক্ষা পেয়েছি। ১৩টি গ্রেনেড বোমা ছোড়া হয়েছিল। নেতাকর্মীরা মানবঢাল তৈরি করে রক্ষা করেছেন। আল্লাহর ইশারা না থাকলে তা সম্ভব হতো না।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে ‘ইসলামের দৃষ্টিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং আমাদের করণীয়’ শীর্ষক ওলামা সম্মেলনে তিনি এ কথা বলেন। সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ জমিয়তুল উলামা।
বক্তৃতার শুরুতেই প্রধানমন্ত্রী স্মরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, লাখো শহীদ, জাতীয় চার নেতা এবং পঁচাত্তরের ১৫ আগস্ট শহীদ হওয়া বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের।
প্রধানমন্ত্রী বলেন, এই আগস্টে বারবার আঘাত এসেছে। পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছে, যিনি এ দেশের বঞ্চিত মানুষের ভাগ্যোন্নয়নে নিজের জীবন উৎসর্গ করেছিলেন। ওই হত্যাকাণ্ডের ক’দিন আগে স্বামীর কর্মস্থলে চলে গিয়েছিলাম বলে আমরা দু’বোন রক্ষা পেয়ে যাই। মানুষ এতো শোক সইতে পারে না, আল্লাহ আমাদের সে শোক সইবার শক্তি দিয়েছেন।