আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ৬ দফার পূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা- যুবলীগ চেয়ারম্যান

৬ দফার পূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা- যুবলীগ চেয়ারম্যান


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ৮:০৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


07-06-16-Awami Jubo League_South Dhaka City-1 (1)কাগজ অনলাইন প্রতিবেদক: যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ৬ দফার মাধ্যমে বঙ্গবন্ধু বাঙ্গালির জাগরনের যে বীজ অংকুরিত করেছিলেন জনগনের ক্ষমতায়নের মাধ্যমে তার পূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা।
মঙ্গলবার সকালে ৬দফা দিবস উপলক্ষ্যে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিন এ আলোচনা সভার করে।
যুবলীগ দক্ষিনের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন- যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, মুজিবুর রহমান চৌধুরী, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, আসাদুল হক, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, মনিরুল ইসলাম হাওলাদার, দক্ষিনের সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, মোরসালিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমূখ।
যুবলীগ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু প্রনীত ৬দফা দাবী নামা মানুষের প্রাণের দাবীতে পরিনত হয়। তার পূর্বে অনেক বড় বড় নেতা এদেশে নেতৃত্ব দিলেও মানুষের মনের কথা বুঝতেন না। ফলে তারা মানুষের অধিকার আদায়ে সফলতা পায়নি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জাতির পিতার যোগ্য উত্তরাধিকার ধারন করে মানুষের মনের কথা বুঝেন। তাই তিনি আজ সারা বিশ্বের নন্দিত ও সফল রাষ্ট্রনায়ক। দেশের মানুষের সবচেয়ে আপনজন।
তিনি বলেন- খালেদা জিয়া জনগনের মনের ভাষা বুঝতে পারেন না। তাই তিনি বার বার আন্দোলনে ব্যার্থ হচ্ছেন। জনগন দ্বারা প্রত্যাখ্যাত হচ্ছেন। জনগনের সমর্থন আদায়ের পরিবর্তে তাকে বেছে নিতে হচ্ছে গুপ্ত হত্যা, সন্ত্রাস, অগ্নিসংঘোগসহ গনবিরোধী সন্ত্রাসী কর্মকান্ডকে। যার ফলে তিনি জাতীয় ও আন্তর্জাতিকভাবে দেশনেত্রীর পরিবর্তে সন্ত্রাসী নেত্রী হিসেবে স্বীকৃত। খালেদা জিয়া আপনি সন্ত্রাসের পথ পরিহার করে ৬ দফা আন্দোলনের ইতিহাস পড়–ন। জনগনের স্মরনাপন্ন হন। আপনার নেতৃত্বে রাজনৈতিক স্থিতিশীলতা বিনষ্টের যে পথ অবলম্বন করেছেন তা পরিহার করুন। রাজনীতির সুস্থ্য ধারায় ফিরে আসুন।
এর আগে সকাল সাড়ে ৯ টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন কেন্দ্রীয় যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের নেতৃবৃন্দ।