আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ৬ কমান্ডো সঙ্গে নিয়ে প্রথমবার জনসম্মুখে শাহরুখ

৬ কমান্ডো সঙ্গে নিয়ে প্রথমবার জনসম্মুখে শাহরুখ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৬, ২০২৩ , ৫:৩৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউড বাদশা শাহরুখ খানকে ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। প্রথমবার কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বাইরে বের হলেন এই অভিনেতা। ইন্ডিয়া টিভি জানিয়েছে, শাহরুখ খান ও কাজল অভিনীত সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে মুক্তি পায় রানী মুখার্জি-সালমান খান অভিনীত জনপ্রিয় এই সিনেমা। সিনেমাটি মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে গতকাল মুম্বাইয়ে বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন পরিচালক করন জোহর। এতে যোগ দিতে নিরাপত্তা বহর নিয়ে নিজ বাড়ি থেকে বের হন শাহরুখ।

এ মুহূর্তের বেশ কটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা শাহরুখ খানের গাড়ির দরজা খুলে দিচ্ছেন। এরপর তার মান্নত থেকে গাড়ি বহর নিয়ে বের হয়ে যান বলিউড বাদশা।

চলতি বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমা পরপর বক্স অফিসে সুপারহিট হয়। ফলে ‘সম্ভাব্য’ হুমকির পরিপ্রেক্ষিতে তার এ নিরাপত্তার ব্যবস্থা করেছে মহারাষ্ট্র নিরাপত্তা সংস্থা।

একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, সম্প্রতি উচ্চ পর্যায়ের এক মিটিংয়ে শাহরুখের নিরাপত্তা প্রদানের এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ বৈঠকে অভিনেতার নিরাপত্তা নিয়ে আলোচনা-পর্যালোচনা করা হয়। তারপর শাহরুখ খানকে দ্রুত ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা প্রদানের জন্য গত ৫ অক্টোবর মহারাষ্ট্র রাজ্য গোয়েন্দা বিভাগ (এসআইডি) পুলিশ কমিশনার, জেলা পুলিশ এবং স্পেশাল প্রোটেকশন ইউনিট-কে জানায়।

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান ভারতের যেখানে যাবেন, সেখানে থাকবেন নিরাপত্তাকর্মীরা। তাদের সঙ্গে থাকবে এমপি-৫ মেশিন গান, একে-৪৭ রাইফেলস এবং গ্লক পিস্তল। আর তার বাড়িতে সবসময় থাকবে চারজন পুলিশ সদস্য।

গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পাঠান’ সিনেমা। শুধু ভারতে সিনেমাটি আয় করে ৫২৪.৫৩ কোটি রুপি। বিশ্বব্যাপী এটি আয় করে ১০৫৫ কোটি রুপি। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় শাহরুখ অভিনীত ‘জওয়ান’। এ পর্যন্ত ভারতে এটি আয় করেছে ৫৬৬.২৫ কোটি রুপি। বিশ্বব্যাপী এটি আয় করেছে ১১০৮.৮ কোটি রুপি।