আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় হোটেল থেকে স্ত্রী-মেয়ের লাশ উদ্ধার, স্বামী উধাও

হোটেল থেকে স্ত্রী-মেয়ের লাশ উদ্ধার, স্বামী উধাও


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৭, ২০২৩ , ৭:৪৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের এক আবাসিক হোটেল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে কলাতলীর ‘হোটেল সী আলিফের’ ৪১১ নম্বর কক্ষ থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে আরও দুই সন্তানসহ রহস্যজনকভাবে উধাও হয়ে গেছেন মৃতের স্বামী। সদর মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। মৃতরা হলো-চট্টগ্রামর বাঁশখালী বানীগ্রামের জেবিন দে’র স্ত্রী সুমা দে (৩৫)। তার সঙ্গে থাকা দেড় বছর বয়সী নিহত সন্তানের নাম হোটেলের এন্ট্রি খাতায় লিপিবদ্ধ নেই। হোটেলের ম্যানেজার মো. ইসমাইল বলেন, ১৪ ফেব্রুয়ারি সকালে দুই ছেলে ও এক মেয়েসহ স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠেন জেবিন ও সুমা দম্পতি। তারা ঠিকানা উল্লেখ করেছিলেন চট্টগ্রামের বাঁশখালী এলাকার। ১৭ ফেব্রুয়ারি তাদের রুম ছাড়ার কথা ছিল। এদিন সকাল সাড়ে ১১টার দিকে কর্মচারী সাখাওয়াত ওই রুমে গিয়ে দেখেন সুমা ও তার সন্তানের লাশ পড়ে আছে।
কর্মচারী সাখাওয়াত বলেন, সকাল সাড়ে ১১টা পর্যন্ত কোনো সাড়াশব্দ না পেয়ে ওই রুমে গিয়ে কয়েকবার ডাকাডাকি করি। কিন্তু ভেতর থেকে সাড়া না পেয়ে ম্যানেজারের নির্দেশে মাস্টার কি (অতিরিক্ত চাবি) দিয়ে তালা খুলে দেখি এক নারী ও শিশুর লাশ পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।
কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, জেবিন ও সুমা দে স্বামী-স্ত্রী পরিচয়ে তিন সন্তান নিয়ে সী আলিফের ৪১১ নম্বর কক্ষে উঠেছিলেন। হোটেল কক্ষ থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হলেও নিহতের স্বামী তার দুই সন্তান নিয়ে পলাতক। কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কী কারণে তাদের মৃত্যু হয়েছে সেটি খতিয়ে দেখার জন্য সিআইডিসহ পুলিশের কয়েকটি দল কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে নিহত নারীর স্বামী ও সন্তানদের খোঁজ করা হচ্ছে। তাদের পাওয়া গেলেই রহস্যজট খুলবে। এর আগে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় কক্সবাজার শহরের ‘সী বার্ড’ নামে আবাসিক হোটেলের কক্ষ থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়। ১৪ ফেব্রুয়ারি হোটেল সী-বার্ডের ৩১০ নম্বর কক্ষে উঠেন জেসমিন আক্তার ও তার স্বামী মোস্তাফিজুর রহমান। বুধবার দুপুরে স্বামী রুম তালা দিয়ে চলে যান। হোটেল বয় রুমের ভেতর আলো জ্বলতে দেখে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনার দুদিনের মাথায় কলাতলীর সী আলিফ হোটেল হতে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।