আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব, সারাবিশ্ব লীড হিলারিকে এনডোর্স করলেন ওবামা

হিলারিকে এনডোর্স করলেন ওবামা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০১৬ , ১০:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব,সারাবিশ্ব লীড


Obamaঅনলাইন আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনকে আনুষ্ঠানিকভাবে এনডোর্স করেছেন।

হোয়াইট হাউজে প্রার্থীতার দৌড়ে প্রতিযোগী সেনেটর বার্নি স্যান্ডার্সের সঙ্গে ঘণ্টা ব্যাপী বৈঠকের পর ওবামা তার আনুষ্ঠানিক ঘোষণাটি দেন। ওদিকে বার্নি স্যান্ডাসও একই ঘোষণা দেন ওই বৈঠকের পর।

ওবামা তার ভিডিও টুইট বার্তায় বলেন, হিলারি ক্লিনটনই সম্ভবত হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের সবচেয়ে যোগ্য প্রেসিডেন্ট।

স্যান্ডার্স ও হিলারি মিলেই শিগগিরই ক্যাম্পেইন শুরু করছেন বলেও জানান ওবামা।

আর নিজের বিষয়ে তিনি বলেন, আমি তার (হিলারি) সঙ্গে আছি। আমি উজ্জীবিত, আর তর সইতে পারছি না, যত দ্রুত সম্ভব আমি হিলারির জন্য ক্যাম্পেইনে যোগ দিচ্ছি।

তিনি আরও বলেন, সেক্রেটারি ক্লিনটন ও সেনেটর স্যান্ডার্স প্রাইমারিতে প্রতিপক্ষ ছিলেন, কিন্তু তারা দুই জনই দেশপ্রেমিক এবং এই দেশটিকে ভালোবাসেন, আর আমরা যে আমেরিকায় বিশ্বাসী তারা এখন তার জন্যই কাজ করবেন।

এদিকে প্রেসিডেন্ট ওবামার এনডোর্সমেন্টের ঘোষণা আসার পরপরই হিলারি ক্লিনটন সংবাদমাধ্যমগুলোকে বলেন, ‘ওবামার এই এনডোর্সমেন্ট বিশ্বকে হাতে পাওয়ার মতো।

এটি অত্যন্ত আনন্দের আর বন্ধুত্বেরই প্রকাশ।

ওদিকে, রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী ডনাল্ড ট্রাম্প টুইট বার্তায় বারাক ওবামার এই এনডোর্সমেন্টকে, ওবামারই আরও চার বছরের প্রত্যাশা বলে উল্লেখ করে বলেন, তার এই প্রত্যাশা কেউই পূরণ করবে না।