আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন হাসপাতাল ছাড়লেন চিত্রনায়ক ফারুক

হাসপাতাল ছাড়লেন চিত্রনায়ক ফারুক


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৪, ২০২০ , ২:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য গত ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরে গিয়েছিলেন মিয়াভাই’খ্যাত নায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। ভর্তি হন মাউন্ট এলিজাবেথ হাসপাতালে।
জানা গেছে, তিনি টিবি রোগে আক্রান্ত। এখন তার অবস্থা আগের তুলনায় অনেকটা ভালো। আর তাই হাসপাতালের ছাড়পত্র নিয়ে হোটেলে উঠেছেন তিনি। এমনটাই জানিয়েছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।
গতকাল তিনি জানান, ‘ফারুক এখন আগের থেকে বেশ সুস্থ আছেন। তবে অ্যান্টিবায়োটিক সেবনের কারণে তার শরীর দুর্বল। আমরা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে পাশেই একটি হোটেলে উঠেছি। দুইদিন পর শারীরিক অবস্থার ফলোআপের জন্য আবার হাসপাতালে নিয়ে যেতে বলেছেন চিকিৎসক।’
এদিকে, মাউন্ট এলিজাবেথে লি, ইয়ান ও চৌনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন ফারুক। চিকিৎসকদের পরামর্শ মেনে খাবার গ্রহণ করছেন তিনি। সব কিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে তিনি দেশে ফিরতে পারেন বলে জানা গেছে।
এর আগে, গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা পরেও তার অসুস্থতার সঠিক কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনার ফলও নেগেটিভ আসে। তারপরও তার জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।